শহিদ এবার ‘কবির সিং’

বিনোদন ডেস্ক : শিগগিরই নতুন ছবির কাজ শুরু করতে যাচ্ছেন বলিউড অভিনেতা শহিদ কাপুর। চলতি বছরটা বেশ ভালোই শুরু হয়েছিল সুপারহিট এই নায়কের। কারণ অবশ্যই তার বহুল আলোচিত ও বিতর্কিত ‘পদ্মাবত’ ছবিটি। সেখানে রাজপুত রাজা রতন সিংয়ের চরিত্রে দেখা গিয়েছিল তাকে। কিন্তু দিল্লির অত্যাচারী সুলতান আলাউদ্দিন খিলজীর চরিত্রে অভিনয় করে শহিদের ওপর থেকে স্পটলাইট কেড়ে নিয়ে বেশি প্রশংসতি হয়েছিলেন রণবীর সিং।

তবে শহিদ কাপুর নতুন যে ছবিটির কাজ শুরু করতে যাচ্ছেন, এটিতে স্পটলাইট কেড়ে নেয়ার মতো তেমন কেউ নেই। ছবিটি বেশ চর্চিতও। তেলেগু ব্লকবাস্টার ‘অর্জুন রেড্ডি’র হিন্দি রিমেক হবে এটি। বেশ কিছুদিন আগে থেকেই ছবিটি নির্মাণের কথা শোনা যাচ্ছিল। কিন্তু নাম কী হবে, তা নিয়েই চলছিল জল্পনা। অবশেষে জানা গেল ছবিটির হিন্দি রিমেকের নাম হচ্ছে ‘কবির সিং’। আর সেখানে নাম ভূমিকায় অর্থাৎ ‘কবির সিং’ চরিত্রেই দেখা যাবে শহিদকে।

‘অর্জুন সিং’-এর হিন্দি রিমেকটি নির্মাণের দায়িত্বে রয়েছেন দক্ষিণী পরিচালক সন্দীপ ভাগনা। তেলেগু ভার্সনটিও তিনি পরিচালনা করেছেন। হিন্দি রিমেকে শহিদ কাপুরের সঙ্গে রয়েছেন অভিনেত্রী কিয়ারা আদবানি। চলতি বছরে যিনি করণ জোহারের ওয়েব সিরিজ ‘লাস্ট স্টোরিস’-এ স্বমেহনের দৃশ্যে অভিনয় করে ব্যাপক সমালোচিত হয়েছিলেন। সেই কিয়ারার সঙ্গেই এবার প্রথমবারের মতো জুটি বাঁধছেন শহিদ কাপুর।

পরিচালক জানিয়েছেন, দিল্লি, মুম্বাই এবং মুসৌরি জুড়ে হবে তাদের ‘কবির সিং’-এর শুটিং। যেখানে চারটি ভিন্ন লুকে দেখা যাবে শহিদ কাপুরকে। গত তিন মাস ধরে এ ছবির প্রস্তুতি নিয়েই ব্যস্ত ছিলেন নায়ক। অন্যদিকে ছবির নাম ‘কবির সিং’ রাখার কারণ হিসেবে পরিচালক জানান, মুল চরিত্রের(শহিদ কাপুর) ক্যারিয়ারগ্রাফারের সঙ্গে এই নামটি সবচেয়ে ভালো মানায়। তবে এবার দেখার বিষয়, তেলেগুর মতো ছবিটির হিন্দি রিমেকও ব্লকবাস্টার হয় কিনা।