ল রিপোর্টার্স ফোরামের নেতৃত্বে সাঈদ-জাবেদ

নিজস্ব প্রতিবেদক : আইন, বিচার ও মানবাধিকার বিষয়ক সাংবাদিকদের সংগঠন ল রিপোর্টার্স ফোরামের (এলআরএফ) ২০১৮-১৯ মেয়াদে সভাপতি নির্বাচিত হয়েছেন বাংলাদেশের খবরের প্রধান প্রতিবেদক সাঈদ আহমেদ খান। এবং সেক্রেটারি নির্বাচিত হয়েছেন এনটিভির সিনিয়র প্রতিবেদক হাসান জাবেদ।

শুক্রবার সুপ্রিম কোর্টের উত্তর হলে সংগঠনটির সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত হয়।

কমিটিতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন দৈনিক আমাদের অর্থনীতির সিনিয়র প্রতিবেদক হিরা তালুকদার। এছাড়া বিনা প্রতিদ্বন্দ্বিতায় যুগ্ম সম্পাদক নির্বাচিত হয়েছেন নয়া দিগন্তের সিনিয়র প্রতিবেদক হাবিবুর রহমান ও কোষাধ্যক্ষ নির্বাচিত হয়েছেন জাগো নিউজের ফজলুল হক মৃধা।

সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন সময় টেলিভিশনের আফজাল হোসেন। বিনা প্রতিদ্বন্দ্বিতায় দপ্তর সম্পাদক হয়েছেন রেডিও টুডের সিনিয়র প্রতিবেদক মনজুর হোসাইন। প্রচার ও প্রকাশনা সম্পাদক হয়েছেন ভোরের কাগজের তানভীর আহমেদ এবং প্রশিক্ষণ ও কল্যাণ সম্পাদক নির্বাচিত হয়েছেন এসএ টিভির মিজান আহমেদ।
এছাড়া কমিটিতে কার্যনির্বাহী সদস্য পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন এনামুল হক (আমাদের অর্থনীতি), মালেক মল্লিক (ইনকিলাব), এস এম নূর মোহাম্মদ (আমাদের অর্থনীতি) এবং মোসাদ্দেক আহমদ বশির (ঢাকাটাইমস)।

প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন কালের কণ্ঠের সিনিয়র রিপোর্টার আশরাফ-উল-আলম। নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন দৈনিক যুগান্তরের অনুসন্ধানী প্রতিবেদক বিভাগের প্রধান মিজান মালিক ও সিনিয়র সাংবাদিক তোফায়েল হোসেন।

এর আগে বিদায়ী সভাপতি আশুতোষ সরকারের সভাপতিত্বে এবং সেক্রেটারি আজিজুল ইসলাম পান্নুর সঞ্চালনায় সাধারণ সভা অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন সাবেক সভাপতি ফারুক কাজী, স্বপন দাস গুপ্ত, ফোরামের সিনিয়র সদস্য ও সাবেক সভাপতি, সাধারণ সম্পাদক, এলআরএফএর সদস্যবৃন্দ। নির্বাচন শেষে নতুন সভাপতি সাঈদ আহমেদ সংগঠনকে এগিয়ে নিতে সবার সহযোগিতা কামনা করেন।

Inline
Inline