লালমনিরহাটে গুলিবিদ্ধ মাদক কারবারি গ্রেপ্তার

লালমনিরহাট সংবাদদাতা : লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় ১০ কেজি গাঁজাসহ গুলিবিদ্ধ অবস্থায় আব্দুল জলিল (৩৯) নামে এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার ভোরে উপজেলার উত্তর গোতামারী গ্রামের গাওচুলকা শ্বশ্মান এলাকা থেকে তাকে গুলিবিদ্ধ অবস্থায় গ্রেপ্তার করা হয়। তিনি ওই এলাকার মৃত আনোয়ার হোসেনের ছেলে।

লালমনিরহাট সহকারী পুলিশ সুপার (বি-সার্কেল) হোসেন শহীদ সোহরাওয়ার্দী জানান, চিহ্নিত মাদক কারবারি আব্দুল জলিল দলবল নিয়ে মাদকের চালান পারাপার করছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে রাতে ওসি ওমর ফারুকের নেতৃত্বে উত্তর গোতামারী গ্রামের গাওচুলকা শ্বশ্মান এলাকায় অভিযান চালায় পুলিশ। এ সময় পুলিশের ওপর হামলা চালালে আত্মরক্ষার্থে পুলিশ ৭ রাউন্ড গুলি ছুড়ে।

এতে অন্যরা পালিয়ে গেলেও গুলিবিদ্ধ মাদক কারবারি আব্দুল জলিলকে গ্রেপ্তার করে পুলিশ। এ সময় মাদক কারবারিদের হামলায় হাতীবান্ধা থানার সহকারি উপপরিদর্শক (এএসআই) সঞ্জয় কুমার, কনস্টেবল সত্যজিৎ রায় আহত হন। গুলিবিদ্ধ মাদক কারবারি ও আহত পুলিশ সদস্যদের হাতীবান্ধা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এসময় আব্দুল জলিলের কাছ থেকে ১০ কেজি গাঁজা ও কিছু দেশী অস্ত্র উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে আব্দুল জলিলের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। তার বিরুদ্ধে ৬টি মাদক মামলা রয়েছে বলে তিনি জানিয়েছেন। হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আহত মাদক কারবারি আব্দুল জলিলকে পুলিশ হেফাজতে হাতীবান্ধা হাসপাতালে ভর্তি করা হয়েছে।