লাঞ্চের ঠিক আগে ফিরলেন ইমরুল

ক্রীড়া প্রতিবেদক : ২ উইকেটে ১২০ রান নিয়ে লাঞ্চ বিরতিতে গেল বাংলাদেশ। ভালোই খেলছিলেন ওপেনার ইমরুল কায়েস। তামিমের সঙ্গে ৭২ এবং এরপর মুমিনুলের সঙ্গে ৪৮ রানের জুটি গড়ার পর ব্যক্তিগত ৪০ রান করে আউট হন ইমরুল। সকাল সেশন ৩০ ওভারের। কিন্তু ২৭.৪ ওভারে লাঞ্চ বিরতি দিয়ে দেন দুই আম্পায়ার। ২৭ ওভারের চতুর্থ বলে ইমরুল ফিরে যাওয়ায় একটু আগেই লাঞ্চ বিরতি দিয়ে দেন আম্পায়াররা।

তামিম- ইমরুলে ভালো শুরু হয় সকালে। ওয়ানডে স্টাইলে খেলছিলেন তামিম।৪৬ বলে তুলে নিয়েছিলেন ক্যারিয়ারের ২৫ তম হাফ-সেঞ্চুরি। কিন্তু এর পরপরই আউট হয়ে যান তামিম। ৫৩ বলে ৫২ রান করে পেরারার বোলে বোল্ড হন তিনি।

এর আগে সকালে শ্রীলঙ্কার বিপক্ষে চট্রগ্রাম টেস্টে টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় বাংলাদেশ।

এক পেসার ও তিন স্পিনার নিয়ে চট্টগ্রাম টেস্টের একাদশ সাজিয়েছে বাংলাদেশ। চার বছর পর দলে ফিরলেও চট্টগ্রাম টেস্টে একাদশে নেই অভিজ্ঞ বাঁহাতি স্পিনার আব্দুর রাজ্জাক রাজ।

তরুণ স্পিনার নাঈম হাসানকেও রাখা হয়নি একাদশে। মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলামের সঙ্গে তৃতীয় স্পিনার হিসেবে আছেন বাঁহাতি স্পিনার সানজামুল ইসলাম। লেগ স্পিনার তানবীর হায়দারকেও বিবেচনায় আনা হয়নি।

উইকেট কিপার হিসেবে দায়িত্ব পালন করবেন লিটন কুমার দাস।আর স্পেশালিস্ট ব্যাটসম্যান হিসেবে খেলবেন মুশফিকুর রহিম।

বাংলাদেশ একাদশ : তামিম ইকবাল, ইমরুল কায়েস, লিটন কুমার দাস, মুমিনুল হক, মাহমুদউল্লাহ রিয়াদ, মুশফিকুর রহীম, মোসাদ্দেক হোসেন সৈকত, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, মোস্তাফিজুর রহমান, সানজামুল।

Inline
Inline