রোশানের সুন্দরীতমা অধরা

বিনোদন প্রতিবেদক : ঢাকাই সিনেমার যুগল নির্মাতা ইস্পাহানি আরিফ জাহানের ‘সুন্দরীতমা’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন চিত্রনায়ক রোশান। সম্প্রতি ঢাকার একটি রেস্টুরেন্টে আনুষ্ঠানিক ভাবেই এই ছবির নায়ক রোশানের নাম ঘোষণা করেন নির্মাতারা। কিন্তু কে রোশানের সুন্দরীতমা হচ্ছেন জানাননি সেই সময়।

জানা গেল এই ছবির নায়িকা হচ্ছেন অধরা খান। তিনিই হচ্ছেন রোশানের ‘সুন্দরীতমা’। এএস সিনেমা প্রযোজিত ‘সুন্দরীতমা’ ছবিটির শুটিং শুরু হবে মার্চ মাসে।

যুগল নির্মাতা ইস্পাহানী আরিফ জাহান বলেন, ‘আমাদের ‘নায়ক’ ছবিতে অভিনয় করেছিল অধরা। ওই ছবিটিতে সে প্রশংসিত হয়েছে। এই ছবিতেও তাকে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছি আমরা। আমাদের বিশ্বাস ‘সুন্দরীতমা’ হয়ে অধরা দর্শকদের মন জয় করতে পারবে।’

এদিকে একই নির্মাতার ছবিতে আবারও কাজ করতে পারছেন বলে খুশি অধরা খান। তিনি বলেন, ‘ইস্পাহানী আরিফ জাহান স্যারের ছবিতে কাজ করাটা যেকোনো শিল্পীর জন্য ভালো লাগার। আমি দ্বিতীয়বারের মতো তাদের ছবিতে অভিনয় করতে যাচ্ছি। এই ছবির গল্পটি শুনে অনেক ভালো লেগেছে। নিজের সেরাটা দিয়ে অভিনয় করার চেষ্টা করব।’

গত বছর ঢালিউডে ‘নায়ক’ এবং ‘মাতাল’ ছবির মাধ্যমে অভিষেক হয় অধরা খানের। মুক্তির অপেক্ষায় আছে ‘পাগলের মতো ভালোবাসি’ নামের আরও একটি ছবি।