রোমাঞ্চকর অ্যাকশন গেম খেলবেন?

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি ডেস্ক : গেমারদের মধ্যে ভীষণ জনপ্রিয়তা পেয়েছে নতুন গেম PUBG (পিইউবিজি)। এটি একটি রোমাঞ্জকর অ্যাকশন গেম।

এতদিন গেমের মধ্যে চিটিং ও গেম খেলার সময় স্লো হয়ে যাওয়ার সমস্যা মেটাতে ব্যস্ত ছিল PlayerUnknown’s Battlegrounds ওরোফে PUBG। এবার গেমের মধ্যেই নতুন ট্রেনিং মোড নিয়ে আসবে জনপ্রিয় এই গেম।

নতুন এই ট্রেনিং মোড ব্যবহার করে খেলোয়াড়রা নিজেদের PUBG স্কিল আরো ধারালো করতে পারবেন।

যারা নতুন PUBG খেলা শুরু করবেন তাদের গেম বুঝে নিতে সুবিধা হবে এই ট্রেনিং মোডে। প্যারাশুট ল্যান্ডিং থেকে শুটিং, সব কিছুতেই নিজেদের স্কিল বাড়িয়ে নেওয়া যাবে PUBG-র নতুন ট্রেনিং মোডে।

সম্প্রতি এক টুইটে নতুন এই ট্রেনিং মোডের কথা ঘোষণা করেছে PUBG। ৫ থেকে ২০ জন খেলোয়ারকে ২ বর্গ কিমি ম্যাপে ট্রেনিং করতে দেওয়া হবে। এই জায়গার মধ্যে খেলোয়াড়রা দাঁড়িয়ে থাকা ও চলমান জিনিসে শুটিং অনুশীলন করতে পারবেন।

এই ম্যাপে মেলি অ্যাটাক ও ক্লোজ কোয়াটার কমব্যাট অনুশীলনের জন্য নির্দিষ্ট জায়গা থাকবে। গেমের মধ্যে যা কিছু করা সম্ভব তা অনুশীলন করতে পারবেন খেলোয়াড়রা।

আগামী এক মাসের মধ্যে PUBG গেমে এই ট্রেনিং ম্যাপ চলে আসবে। এই ট্রেনিং ম্যাপের সাথেই গেমে আরও নতুন ফিচার যোগ হতে পারে বলে জানা গিয়েছে।

টুইটারে এক পোস্টে PUBG জানিয়েছে, ‘সামনে আনছি নতুন ট্রেনিং মোড। ট্রেনিং মোডে ২x২ কিমি ম্যাপে PUBG খেলোয়াড়রা অনুশীলন করতে পারবেন। এখানে ড্রাইভিং, রেসিং, প্যারাশুটিং, মেলি অ্যাটাক ও ক্লোজ কোয়াটার কমব্যাট অনুশীলন করা যাবে। আগামী মাসেই PUBG গেমের ভিতরে নতুন ট্রেনিং মোড চলে আসবে।’