রূপগঞ্জে ছিনতাই হওয়া ট্রাক চাঁদপুরে উদ্ধার করেছে পুলিশ

নারায়নগঞ্জ জেলার রূপগঞ্জ থেকে ২০ টন রডবোঝাই ট্রাক চাঁদপুরে উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার রাত ১০টায় সদর উপজেলা কল্যাণপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ড চকেরমোড় এলাকা থেকে উদ্ধার করা হয়। বুধবার বিকালে রূপগঞ্জ থানার এস আই শহিদুল ইসলাম চাঁদপুর মডেল থানার সহযোগিতায় ২০ টন রডবোঝাই ট্রাকটি রূপগঞ্জ থানায় নিয়ে যায়।

এ বিষয়ে মেসার্স জান্নাত পরিবহন সংস্থার মালিক আবুল কাশেম ২০ নভেম্বর রূপগঞ্জ থানায় একটি অভিযোগ করেন।

মেসার্স জান্নাত পরিবহন সংস্থার মালিক আবুল কাশেম জানান, ১৮ নভেম্বর এ কে এস স্টিল মিল হতে ২০ টন রড নিয়ে ট্রাকটি বিকাল ৫টায় গাজীপুর জেলার টঙ্গির উদ্দেশ্যে রওনা হয়। রাত সাড়ে ৩টায় রূপগঞ্জ থানাধীন পোনাব মুন্সির পাম্পের আনুমানিক ১ কিলোমিটার সামনে একটি লাল রংয়ের মিনিবাস ট্রাকটির গতিরোধ করে এবং ট্রাকের চালক আশরাফুল আলম ও হেলপার আফতাব উদ্দিনকে ৪/৫ জনের একদল ছিনতাইকারী তাদের মারধর করে গাড়িতে তুলে নিয়ে যায়। পরে ট্রাকের চালক ও হেলপারকে নরসিংদী জেলার পাঁচদানায় ফেলে রেখে ছিনতাইকারীরা রডবোঝাই ট্রাকটি নিয়ে পালিয়ে যায়। ছিনতাইকারীরা রডবোঝাই ট্রাকটি চাঁদপুর কল্যাণপুর এনে তাদের গোপন স্থানে নেয়ার সময় একটি গাছের সাথে আটকা পড়ায় (ঢাকা মেট্টো-ট ১১-৯৯৪২) ট্রাকটি ফেলে রেখে পালিয়ে যাওয়ায় ট্রাকটি উদ্ধার করা সম্ভব হয়। রডের আনুমানিক মূল্য ১১ লক্ষ টাকা বলে জানা গেছে।

কল্যাণপুর ইউপি চেয়ারম্যান শাখাওয়াত হোসেন রনি পাটওয়ারী জানান, ৩ দিন ধরে ট্রাকটি আমার ইউনিয়নে গাছের কারণে আটকা পড়ে। ঘটনাটি আমার সন্দেহ হলে আমি চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জকে বিষয়টি অবহিত করি এবং ট্রাকের মালামাল নিরাপদের জন্য গ্রাম পুলিশকে দিয়ে পাহারা দিয়ে রাখি।

এ বিষয়ে চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মো. ওয়ারী উল্লাহ ওলি জানান, স্থানীয় ইউপি চেয়ারম্যান আমাকে বিষয়টি জানান। পরে মালের মালিক ঘটনাস্থলে গিয়ে নিশ্চিত করলে রড বোঝাই ট্রাকটি উদ্ধার করে চাঁদপুর মডেল থানায় থানায় নিয়ে আসি ও পরে রূপগঞ্জ থানায় মামলা হওয়ায় সেখানে পাঠিয়ে দেয়ার ব্যবস্থা গ্রহন করি।