রামপাল প্রেস ক্লাবের পূনাঙ্গ কমিটি গঠন

রামপাল (বাগেরহাট) প্রতিনিধি: শুক্রবার বিকাল ৪টায় রামপাল প্রেস ক্লাবের পূনাঙ্গ কমিটি গঠন উপলক্ষে রামপাল কলেজ অডিটোরিয়ামে এক আলোচনা সভার আয়োজন করা হয়। এতে উপজেলায় কর্মরত সাংবদিকবৃন্দ অংশ গ্রহন করেন। আলোচনা শেষে সর্বসম্মত ভাবে আগামী দু’বছরের (২০১৮-২০১৯ইং ) জন্য একটি পূর্নাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।
কমিটির সদস্য বৃন্দ হলেন সভাপতি হাওঃ আঃ হাদি, সহ-সভাপতি এফ.এম.আতিয়ার রহমান, মোঃ খৈয়াম হোসেন খিজির ও মোঃ মোস্তফা কামাল পলাশ, সাধারন সম্পাদক মোঃ সাইফুল আলম বকতিয়ার, যুগ্ম সাধারন সম্পাদক মোঃ রবিউল ইসলাম ও মোঃ হাফিজুর রহমান, সাংগঠনিক সম্পাদক মোঃ গোলাম ইয়াছিন রাজু , দপ্তর সম্পাদক মোঃ আওরঙ্গজেব, অর্থ সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন, সাংস্কিৃতিক সম্পাদক অমিত কুমার পাল, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ হাফিজুর রহমান, ক্রীড়া সম্পাদক শুভ্র ঢালী। এ ছাড়া কাযনির্বাহী কমিটির অন্য সদস্যবৃন্দ হলেন মোঃ বজলুর রহমান, শেখ শাহনেওয়াজ, এ্যাড. চয়ন মন্ডল, মোঃ বাকী বিল্লাহ, হাওলাদার কামাল হোসেন ও মোঃ মুনাওয়ার হোসেন রনি।
এছাড়া যাদের নামে মামলা রয়েছে এবং যারা অন্য প্রেস ক্লাবের সদস্য রয়েছে , গঠন তন্ত্র অনুযায়ী তাদের কমিটি থেকে আপাতত বাইরে রাখা হয়েছে। উল্লেখ্য ৩০ অক্টোবর, ২০১৭ ইং তারিখে সর্ব সম্মত ভাবে হাওলাদার আঃ হাদিকে সভাপতি ও মোঃ সাইফুল আলম বকতিয়ারকে সাধারন সম্পাদক করে প্রেস ক্লাবের আংশিক কমিটি গঠন করা হয়েছিল।