রাত পোহালেই ‘সেরা সুন্দরীকে’ খুঁজে নেবে বাংলাদেশ

বিনোদন ডেস্ক : রাত পোহালেই দেশের সেরা সুন্দরীকে খুঁজে নেবে বাংলাদেশ। তাই মাত্র একদিন সময় হাতে রেখে বিনোদনপাড়ায় গুঞ্জন উঠেছে- এবার কে হতে যাচ্ছেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’?

ইতোমধ্যে সুন্দরী প্রতিযোগিতার এবারের আসরে সেরা ১০ জনের মধ্যে উঠে এসেছেন নিশাত নাওয়ার সালওয়া, মনজিরা বাশার, ইশরাত জাহান সাবরিন, স্মিতা টুম্পা বাড়ৈ, আফরিন সুলতানা লাবণী, সুমনা নাথ অনন্যা, নাজিবা বুশরা, জান্নাতুল মাওয়া, শিরীন শিলা এবং জান্নাতুল ফেরদৌস ঐশী।

আগামীকাল রবিবার (৩০ সেপ্টেম্বর) সন্ধ্যায় রাজধানীর বসুন্ধরা কনভেনশন সিটির রাজদর্শন হলে ঘোষণা হবে ‘ডায়মন্ড ওয়ার্ল্ড মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ এর নাম।

সন্ধ্যা ৭টা ৩৫ মিনিট থেকে প্রতিযোগিতাটি সরাসরি সম্প্রচার করবে এটিএন বাংলা। গ্র্যান্ড ফাইনালে উপস্থাপনায় থাকছেন ডিজে সনিকা ও আরজে নিরব।

প্রতিযোগিতার গ্র্যান্ড ফাইনালে এবার বিচারকের আসনে থাকছেন শুভ্রদেব, তারিন, খালেদ সুজন, ইমি ও ব্যারিস্টার ফারাবী। তাদের সঙ্গে ‘আইকন বিচারক’ হিসেবে থাকছেন মাইলস ব্যান্ডের শাফিন আহমেদ ও হামিন আহমেদ এবং আনিসুল ইসলাম হিরু।

এদিকে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতার চূড়ান্ত বিজয়ী আগামী ৭ ডিসেম্বর চীনের সানাইয়া শহরে ‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতায় অংশ নেবেন।

উল্লেখ্য, ২০১৭ সালে জান্নাতুল নাঈম এভ্রিল প্রথমবারের মতো ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ নির্বাচিত হন। এক সপ্তাহ পরে এভ্রিলের মিস ওয়ার্ল্ড বাংলাদেশ টাইটেল বাদ দেওয়া হয়। পরবর্তীতে জানা গিয়েছিল যে তার বয়স ১৬ বছর নয়, ২৩ বছর এবং তিনি বিবাহিত। তাঁর বিরুদ্ধে বিয়ের তথ্য গোপনের অভিযোগ আনা হয়। অভিযোগ প্রমাণিত হওয়ায় জান্নাতুল নাঈমকে দেয়া এই খেতাব বাতিল করা হয়। পরবর্তীতে প্রতিযোগিতার পাঁচ দিন পর, প্রতিযোগিতায় দ্বিতীয়-স্থান অধিকার করা জেসিয়া ইসলামকে “মিস ওয়ার্ল্ড বাংলাদেশ” হিসেবে ঘোষণা দেওয়া হয়। মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায়, তিনি ষষ্ঠ গ্রুপে হেড টু হেড চ্যালেঞ্জ পর্বে বিজয়ী হন ও শীর্ষ ৪০-এ যান।

Inline
Inline