রাতে সজল-জেনির ‘অভিমান’

বিনোদন ডেস্ক : তামান্নাকে খুবই পছন্দ রনির। তারা এক মহল্লায় থাকে। পড়াশোনাও করে একই কলেজে। তামান্নাকে মনের কথা জানাতে একটা দিন ঠিক করে রনি। গিফটশপে গিয়ে কার্ড আর সুন্দর একটা ডায়েরি কেনে সে। রাতে বসে বসে মনের কথা জানিয়ে একটি চিঠিও লেখে। পরে সেগুলো র‌্যাপিং পেপারে মুড়িয়ে তামান্নার কাছে পৌঁছে দেয়ার ব্যবস্থা করে। কিন্তু সাহস করে উঠতে পারে না। এ জন্য সে দুই বন্ধু টুটুল ও সুমনের সাহায্য নেয়।

এরপর তিন বন্ধু মিলে তামান্নাদের বাড়ির সামনে ঘুরঘুর করতে থাকে। কিন্তু তামান্নার দেখা পায় না। উল্টো তামান্নার মা বারান্দায় এসে দাঁড়ালে ভয় পেয়ে সবার আগে দৌড় দেয় রনি নিজেই। কিন্তু একদিন ধরা পড়ে যায় রনি। তামান্নার মা তাকে ডাকে। ভয় পায় রনি। ভাবে বকা দেয় কিনা।

কিন্তু ঘটে উল্টোটা। কলেজে আসা-যাওয়ার পথে কিছু ছেলে তামান্নার পেছনে লাগে, চিঠিপত্রও দেয়। যার কারণে নিরাপত্তার জন্য রনির সঙ্গে প্রতিদিন কলেজে যেতে বলেন তামান্নার মা। এমন প্রস্তাব পেয়ে চাঁদ হাতে পাওয়ার মতো অবস্থা রনির। এরপর ঘটতে থাকে সব বিস্ময়কর সব ঘটনা।

উপরের কাহিনি কোনো রিয়েল লাইফের ঘটনা নয়, রিল লাইফের। সম্প্রতি এমনই কাহিনি নিয়ে ‘অভিমান’ নামের একটি নাটক নির্মিত হয়েছে। যেটিতে জুটি বেঁধে অভিনয় করেছেন ছোট পর্দার জনপ্রিয় দুই তারকা আব্দুন নূর সজল ও জেনি। নাটকে সজল রনি এবং জেনি তামান্না চরিত্রে অভিনয় করেছেন।

জাকির হোসেন উজ্জ্বলের রচনায় ‘অভিমান’ নাটকটি পরিচালনা করেছেন মুসাফির রনি। এতে সজল-জেনি ছাড়াও রয়েছেন কল্যাণ কোরাইয়া ও সায়কা আহমেদ। বেশ যত্ন নিয়ে এই নাটকটি তিনি নির্মাণ করেছেন বলে জানান পরিচালক রনি। দর্শকরা ভালোভাবে গ্রহণ করলে পরিশ্রম স্বার্থক হবে বলে তিনি মনে করেন। নাটকটি শনিবার রাত ৮টায় আরটিভিতে প্রচারিত হবে।

Inline
Inline