রাজাবাসর মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত অভিভাবক সমাবেশ

পাবতীপুর (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের পার্বতীপুরের  রাজাবাসর মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে মহান স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষ্যে সোমবার বার্ষিক ক্রীয়া প্রতিযোগীতা, পুরস্কার বিতরনী ও অভিভাবক সমাবেশ সম্পন্ন হয়েছে।
রাজাবাসর মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ জুলফিকার আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পার্বতীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আমিনুল ইসলাম শাহ্, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন  উপজেলা সহকারী শিক্ষা অফিসার মোঃ আঃ মান্নান, ২নং মন্মথপুর ইউপি চেয়ারম্যান মোঃ আজগার আলী, ৪,৫,৬ নং ওয়ার্ড মহিলা সদস্য মোছাঃ ফেরদৌসী আরা, নুরুল ইসলাম অধ্যক্ষ  (ভারপ্রাপ্ত) রাজাবাসর স্কুল এন্ড কলেজ। ক্রিড়া প্রতিযোগীতার পুরস্কার বিতরনী আমন্ত্রীত অতিথি উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন। অনুষ্ঠান শেষে স্বাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে তিনি বলেন, শুধু পড়াশুনা নয়, পাশাপাশি খেলাধুলার বিকল্প নেই, খেলাধুলা  শরীর ও মনকে সতেজ রাখে। কিন্তু উন্নত জাতি গঠনে, ভাল মানুষ এবং সুনাগরিক হতে হলে এসবের পাশাপাশি নৈতিক শিক্ষার প্রতি গুরুত্ব দিতে হবে।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন অত্র প্রতিষ্ঠানের প্রধান শিক্ষিকা মোঃ তাজুন্নাহার পারভীন, উক্ত অনুষ্ঠানে সার্বিক তত্ত্বাবধায়নে ছিলেন স্কুলে শিক্ষক ও শিক্ষিকা অর্চনা রানী, রেজাউল করীম, শফিকুল ইসলাম, শামছুল আলম, শাহনাজ পারভীন, শাপলা, অঞ্জলী।