রাজাপুরে নৌকা-বিদ্রোহী প্রার্থী সংঘর্ষ, আহত ১০

রহিম রেজা, ঝালকাঠি সংবাদদাতা : ঝালকাঠির রাজাপুরে নৌকা প্রতীকের প্রার্থী ও বিদ্রোহী আনারস প্রতীকের প্রার্থীর কর্মী সমর্থকদের মধ্যে হামলা সংঘর্ষের ঘটনা ঘটেছে। শনিবার দুপুর পৌনে ১২ টার দিকে উপজেলার বাগড়ি বাজারের বাজার পোল এলাকায় এ ঘটনা ঘটে।

এ সময় একটি মোটরসাইকেলে অগ্নিসংযোগ, একটি মোটরসাইকেল ভাঙচুর, মঠবাড়ি ইউপি চেয়ারম্যান মোস্তফা কামালের ব্যক্তিগত অফিসে হামলা ও মনি মন্ডলের দোকান ভাঙচুরের ঘটনা ঘটে। এতে ব্যবসায়ী মনি মন্ডল, আওয়ামী লীগ নেতা নান্নু, রুবেল হোসেন, রহমান, মোকাম্মেল, মিঠু হোসেন, মিলন হোসেন ও ডিমন সিকদারসহ অন্তত ১০ জন আহত হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, নৌকা প্রতীকের কয়েক কর্মী ওই এলাকা থেকে আসার পথে আওয়ামী লীগের বিদ্রোহী আনারস প্রতীকের সমর্থকদের হাতাতাতির ঘটনা ঘটে। এ ঘটনা ছড়িয়ে পড়লে উভয় পক্ষের লোকজন ওই স্থানে গেলে সংঘর্ষ শুরু হয়। এসময় একটি মোটরসাইকেলে আগ্নিসংযোগ ও একটি দোকানে হামলার ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের অন্তত ১০ নেতাকর্মী আহত হয়। পরে পুলিশ, বিজিবি ও ফায়ার সার্ভিসের কর্মীরা পরিস্থিতি শান্ত করে।

এদিকে বিকেলে বাইপাস এলাকায় নৌকার সমর্থক সোনা মৃধা, পলাশ ও রায়হানকে কুপিয়ে জখম করেছে আনারস প্রতীকের সমর্থকরা। ভ্রাম্যমান আদালত ঘটনাস্থল পরিদর্শন করেন।

রাজাপুর থানার ওসি মো. জাহিদ হোসেন জানান, তদন্ত করে এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে।