রাজশাহী হবে প্রাণবন্ত শহর : মেয়র লিটন

রাজশাহী সংবাদদাতা : রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, ‘আগামীতে রাজশাহী হবে প্রাণবন্ত শহর, খেলাধূলার শহর, সংস্কৃতি চর্চার শহর। বিগতসময়ে আমি মেয়র থাকাকালে খেলাধূলার ও সংস্কৃতি চর্চার ওপর জোর দিয়েছিলাম। সেসব কাজ আবার শুরু করব।

বৃহস্পতিবার দুপুরে জেলা মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে বঙ্গবন্ধু জাতীয় ফুটবল টুর্নামেন্ট-২০১৮ (অনূর্ধ্ব-১৭) এর সিটি করপোরেশন পর্যায়ের খেলার উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

রাজশাহী জেলা প্রশাসন আয়োজিত এ টুর্নামেন্টে নগরীর চার থানার চারটি দল অংশ নিয়েছে। শুক্রবার বিকালে টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

প্রধান অতিথির বক্তব্যে লিটন বলেন, ‘খেলার স্টেডিয়াম ও মাঠ সংষ্কার করে উন্নত করেছিলাম। কিন্তু গত পাঁচ বছরে সব ম্লান হয়ে গেছে। আমি দায়িত্ব নেওয়ার পর আবারো খেলাধূলা হবে, সংস্কৃতি চর্চা হবে, ক্রিকেট, ফুটবলসহ অন্যান্য গোল্ডকাপ খেলা হবে।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, অতিরিক্ত জেলা প্রশাসক নজরুল ইসলাম, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি লিয়াকত আলী, সাধারণ সম্পাদক রাফিউস সামস প্যাডি প্রমুখ।