রঙ বাংলাদেশে ঈদুল আজহার পোশাক

ফিচার প্রতিবেদক : ঈদ আবারও সমাগত। এবার কোরবানির ঈদ। এই উৎসবের মূল সূর ত্যাগ। তব্ওু ঈদ তো আর পুরনো পোশাকে হয় না। তাই নতুন পোশাকে ঈদ উদযাপনকে আনন্দময় করতেই রঙ বাংলাদেশ আয়োজন করেছে বিশেষ ঈদ সংগ্রহ। সব বয়সীদের জন্য।

দেশের অন্যতম ফ্যাশন হাউজ রঙ বাংলাদেশে পাবেন আপনার পছন্দনীয় সকল সামগ্রী । সকল বয়সের সবার জন্যে রয়েছে বিভিন্ন ধরণের অনন্য ডিজাইনের পোশাক- শাড়ি, থ্রিপিস, কামিজ, ওড়না, আনস্ট্রিচ ড্রেস, পাঞ্জাবি, পায়জামা, টি-শার্ট, শার্ট, ফতুয়া ইত্যাদি। বিশেষ ম্যাচিং পোশাক রয়েছে পরিবার ও যুগলদের জন্যে।

আরো রয়েছে জুয়েলারি, মেয়েদের ব্যাগ, পার্স, লেডিস জুতা, মানিব্যাগ, বেডকাভার, পিলো কাভার, টেবিল ম্যাট, ফ্লোর ম্যাট, শোপিস, নানা ডিজাইনের মগ সহ নানান ধরনের গৃহস্থালী ও উপহার সামগ্রী।

তরুণ প্রজন্মের পছন্দকে মাথায় রেখে ওয়েস্ট রঙ এর পোশাক, বয়োজ্যেষ্ঠদের আপন ভুবন শ্রদ্ধাঞ্জলি আর শিশুতোষ ফ্যাশনের আনন্দময় ভুবন রঙ জুনিয়র।
এবারের কোরবানীর ঈদে রঙ বাংলাদেশ এর ঈদ উপহারে থাকছে বিশাল মূল্যছাড়। সকলের জন্যে ‘কোরবানির হাক ডাক -বেশি কিনলে বেশি লাভ’ অফার।

রঙ বাংলাদেশ থেকে একের অধিক সামগ্রী কিনলেই আপনি পাবেন বেশি বেশি ছাড়। দুইটি পণ্য কিনলে মূল্যছাড় ১০%, তিনটি কিনলে ১৫% আর ৩টার বেশি পণ্য কিনলে পাবেন ২০% ছাড়। এই বিশেষ ছাড় পাওয়া যাবে দেশিদশ ব্যতিত সকল শোরুমের সকল সামগ্রীতেই। অফার চলবে ঈদের আগের দিন পর্যন্ত।

Inline
Inline