যুব এশিয়া কাপের জন্য বাংলাদেশের দল ঘোষনা

ক্রীড়া প্রতিবেদক : আগামী সেপ্টেম্বরে বাংলাদেশে অনুষ্ঠিত হবে এসিসি যুব এশিয়া কাপ ২০১৮। আসন্ন এই ‍টুর্নামেন্টকে সামনে রেখে মঙ্গলবার বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের ২৩ সদস্যের প্রাথমিক স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

প্রাথমিক দলে জায়গা পেয়েছেন চারজন ওপেনিং ব্যাটসম্যান, ছয়জন মিডল-অর্ডার ব্যাটসম্যান, তিনজন স্পিনার, পাঁচজন অলরাউন্ডার ও পাঁচজন পেস বোলার।

টুর্নামেন্টটি শুরু হবার আগে আগামীকাল থেকে ১৪ সেপ্টেম্বর পর্যন্ত চট্টগ্রামে অনুশীলন করবে ক্রিকেটাররা। চট্টগ্রাম ও কক্সবাজারের মোট চারটিভেন্যুতে অনুষ্ঠিত হবে যুব এশিয়া কাপের এবারের আসর।

আট দল নিয়ে আগামী ২৭ সেপ্টেম্বর থেকে শুরু হবে অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ। আসরে স্বাগতিক বাংলাদেশের সঙ্গে অংশ নিবে ভারত, পাকিস্তান, শ্রীলঙ্কা, আফগানিস্তান, নেপাল, হংকং এবং সংযুক্ত আরব আমিরাত।

অনূর্ধ্ব-১৯ দলের স্কোয়াড: প্রান্তিক নওরোজ, সাজিদ হাসান, প্রিতম কুমার, তানজিদ হাসান তামিম, পারভেজ হোসেন ইমন, তৌহিদ হৃদয়, মাহমুদুল হাসান জয়, অমিত হাসান, শামিম পাটোয়ারি, আকবর আলী, রকিবুল হাসান, মিনহাজুর রহমান, নাঈম হাসান সাকিব, শাহাদাত হোসেন দিপু, রিশাদ হোসেন, মৃত্যুঞ্জয় চৌধুরী, অভিষেক দাস অরন্য, তানজিল হোসেন সাকিব, রুয়েল আহমেদ, শরিফুল ইসলাম, আসাদুল্লাহ হিল গালিব, শাহিন আলম, মেহেদী হাসান।