যশোরে দুই বাসের সংঘর্ষে নিহত ১, আহত ১৫

যশোর সংবাদদাতা : যশোর-নড়াইল সড়কে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছেন। আহত হয়েছেন ১৫জন। বৃহস্পতিবার সকাল ৮টার দিকে যশোর- নড়াইল সড়কের করিমপুর গ্রামে এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম সুশোভন চাকমা(৬০)।

দুর্ঘটনায় মির্জা (৪৫) নামে এক চালক ও সুপ্রতিপ চাকমার (৬৫) অবস্থা আশঙ্কাজনক। স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে। পরে বাঘারপাড়া থানা পুলিশ নড়াইল বাঘারপাড়া ফায়ার ব্রিগেডের সহযোগিতা নিয়ে রাস্তায় চলাচল স্বাভাবিক করে।

নিহত সুশোভন চাকমা রাঙামাটি জেলার সদর উপজেলার পরেশ কলোনির মৃত অমিয় কৃৃষার ছেলে।

আহতদের মধ্যে নড়াইল জেলার লক্ষীপাশা উপজেলার গবিনাথপুর গ্রামের মৃত নুর মোহম্মদের ছেলে মির্জা, রাঙামাটি জেলার সদর উপজেলার পরেশ কলোনির মৃত লাল বিহারীর ছেলে সুপ্রতিপ চাকমা, উৎপল বন্যা (৫৫), অনিল কুমার চাকমা (৫৫), সিমা চাকমা (৫০), প্রিয়োশি চাকমা (২৫), নাগরিক চাকমা (৫৫), ওসামা চৌধুরীসহ (৬৫) পনেরাজন হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন৷

স্থানীয় সূত্র ও যশোর-৪ বাঘারপাড়া-অভয়নগর আসনের আওয়ামী লীগের মনোয়ন প্রত্যাশী নাজমুল ইসলাম কাজল জানান, সকাল ৮টার দিকে করিমপুর গ্রামের উত্তোরন ক্লাবের সামনে যশোর থেকে ছেড়ে আসা একটি বাস এবং রাঙ্গামাটি থেকে ছেড়ে আসা অপর একটি বাসের মুখোমুখি সংঘর্ষ বাধে। এতে ঘটনাস্থলেই একজন নিহত ও চালকসহ মোট ১৫জন আহত হয়।

রাঙ্গামাটি থেকে ছেড়ে আসা গাড়িটিতে বৌদ্ধ ধর্মাবলম্বী ৩২জন চাকমা আদিবাসী ভারতে তীর্থযাত্রার উদ্দেশ্যে বেনাপোল স্থলবন্দরের দিকে যাচ্ছিল।

বাঘারপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন বলেন, ‘আমি নিজে উপস্থিত থেকে রাস্তার জানজট মুক্ত করেছি।’