মেরে ফেলতে চেয়েছিলো, স্ত্রী’র এমন অভিযোগে পদত্যাগ ট্রাম্পের উপদেষ্টার

আন্তর্জাতিক ডেস্ক: স্ত্রীকে নির্যাতনের অভিযোগে এবার পদত্যাগ করলেন প্রেসি়ডেন্ট ডোনাল্ড ট্রাম্পের অন্যতম প্রধান উপদেষ্টা ডেভিড সোরেনসন। এর আগে, গত সপ্তাহে পদত্যাগ করেন হোয়াইট হাউসের সেক্রেটারি অব স্টাফ রব পোর্টার। পোর্টারের বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ এনে সরব হয়েছিলেন তার দুই প্রাক্তন স্ত্রী।

এবার সোরেনসনের কেলেঙ্কারি। প্রেসিডেন্ট ট্রাম্প নিজে এসবে না জড়াতে চাইলেও হোয়াইট হাউসের ডেপুটি প্রেস-সচিব রাজ শাহ বলেন, ‘সোরেনসনের বিরুদ্ধে ওঠা অভিযোগের কথা মঙ্গলবার জানতে পারি। জিজ্ঞাসাবাদের সময়ে তিনি অভিযোগ অস্বীকার করলেও পদত্যাগের ইচ্ছে প্রকাশ করেছেন।’ ট্রাম্পের যাবতীয় বক্তৃতার খসড়া লিখে দেয়ার দায়িত্বে ছিলেন সোরেনসন। সম্প্রতি তার প্রাক্তন স্ত্রী জেসিকা করবেট নির্যাতনের কথা সংবাদমাধ্যমকে জানান।

তার অভিযোগ, ‘আড়াই বছরের দাম্পত্য জীবনে ওই লোকটা মেরেই ফেলতে চেয়েছিল। গায়ে সিগারেটের ছ্যাঁকা, পায়ের উপর দিয়ে গাড়ি চালিয়ে দেয়া, চুলের মুঠি ধরে দেয়ালে ঠেসে ধরা, কী করেনি!’ সোরেনসন অবশ্য সব অভিযোগ নস্যাৎ করেছেন। তা হলে পদত্যাগ করলেন কেনো? সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘হোয়াইট হাউস কলঙ্কিত হোক, এটা চাইনি।’ নিউইয়র্ক পোস্ট।