মৃত্যুর সাথে লড়াই করছে তালার শিশু মেয়ে সাবিত

এস এম হাসান আলী বাচ্চু,তালা(সাতক্ষীরা)প্রতিনিধি: সাবিতের বয়স এখন ৩ বছর ২ মাস। যে বয়সে তার খেলাধুলা নিয়ে ব্যস্ত থাকার কথা। কিন্তু এখানেই অপেক্ষা করছিল এক দুঃসংবাদ। ২০১৭ সালের জানুয়ারি মাসে শরীরে সমস্যা দেখা দিলে তার বাবা-মা চিকিৎসকের শরণাপন্ন হন। জানতে পারেন সাবিত ব্লাড ক্যান্সারে আক্রান্ত।দুরারোগ্য ব্যাধি ব্লাড ক্যান্সারে আক্রান্ত হয়ে বিগত প্রায় ১ বছর ধরে হাসপাতালের বেডে মৃত্যুর সাথে লড়াই করছে তালার শিশু সাবিত।
সাবিতের বাবা মোঃ হাসিবুর রহমান হাসিব সাতক্ষীরা জেলার তালা উপজেলার খেশরা ইউনিয়নের একটি বে-সরকারী স্কুলের শিক্ষক ও মা সারিকা পারভীন একজন গৃহিণী। কয়েক দফা দেশে ও ভারতে চিকিৎসা করানোর পর সাবিতের বাবা-মা এখন দিশেহারা। বর্তমানে সাবিত ঢাকার ইবনে সিনা হাসপাতালের অনকোলজি ওয়ার্ডে ডা. আলমগীর কবিরের চিকিৎসাধীন। চিকিৎসকরা বলেছেন ২০১৯ সালের জুন মাস পর্যন্ত কয়েক ধাপে চিকিৎসা করালে সাবিত সুস্থ্য হয়ে যাবে। সাবিতের বাবা খবর নিয়ে জেনেছেন, এতে অন্তত ৩০ লাখ টাকার মতো দরকার হবে।সহায়-সম্পত্তি সব কিছু বিক্রি করে একমাত্র সন্তানের চিকিৎসার জন্য তিনি ইতিমধ্যে প্রায় ১৫ লক্ষ টাকা ব্যয় করেছেন চিকিৎসার খরচ জোগানো তার পক্ষে আর সম্ভব নয়। তাই মৃত্যু পথযাত্রী সাবিতকে নিয়ে তিনি দু’চোখে অন্ধকার দেখছেন।
তাদের একমাত্র সন্তানের চিকিৎসার জন্য সাবিতের বাবা-মা সমাজের বিত্তবান মানুষের সাহায্য কামনা করেছেন। সাহায্য পাঠানোর ঠিকানা, মোঃ হাসিবুর রহমান, মোবাইল-০১৭৩৬৮৩০৪৬৫ (বিকাশ)। ব্যাংক হিসাব-৯৯৯০৯০৬৯৩, সোনালী ব্যাংক, মাগুরা বাজার শাখা, তালা, সাতক্ষীরা ।

Inline
Inline