মুন্সীগঞ্জ সদর পাঁচঘড়িয়া কান্দির পরিত্যক্ত ভিটিতে অজ্ঞাত লাশ!

মুন্সীগঞ্জ প্রতিনিধি: মুন্সীগঞ্জ শহরের পাচঘড়িয়াকান্দি এলাকায় হাবিবুর রহমান (৩৫) নামে যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। পাচঘড়িয়াকান্দি মসজিদের পূর্ব দিকে বালুরমাঠের পাশে একটি গাছ থেকে রোববার সকাল সাড়ে নয়টার দিকে লাশটি উদ্ধার করা হয়।
নিহত যুবক মুন্সীগঞ্জ সদরের চরকেওয়ার ইউনিয়নের চরমশুরা গ্রামের ছেলে। তিনি শহরের পাঁচঘড়িয়াকান্দি এলাকার সিরাজ সরকারের মেয়ের জামাই। মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি (তদন্ত) মঞ্জুর মোর্শেদ জানান, খবর পেয়ে পাঁচঘড়িয়াকান্দি এলাকা থেকে একটি ঝুলন্ত অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ওই যুবককে কয়েক দিন আগে কেউ মেরে এখানে ফেলে গেছে। এ ব্যাপারে বিস্তারিত তদন্ত করে জানা যাবে।
ঘটনা স্থলে গিয়ে দেখা যায় পরিচয় হীন লাশ ৪/৫ দিন পূর্বের অর্ধ ঝুলন্ত গলায় ফাঁস দিয়ে মারা হয় বলে এলাকার লোক মুখে জানতে পারি। পাঁচঘড়িয়া কান্দিতে এই নিয়ে বেশ চাঞ্চল্য সৃষ্টি করছে। মুন্সীগঞ্জ পৌরসভার ৯নং ওয়ার্ডে নিরব সন্ত্রাস ও একের পর এক অঘটন ঘটেই চলছে, যার কোন পরিত্রান মিলছেনা। তবে প্রশাসনের নজর থাকাতে কিছুটা হলেও শিথিলতায় আছে বলে এলাকাবাসী জানিয়েছেন।
মৃতের বিষয়ে মুন্সীগঞ্জ জেলা পুলিশ সুপার মোঃ জায়েদুল আলম (পিপিএম) বলেন, ময়না তদন্তের পর বিষয়টি বোঝা যাবে এবং আসামীদের অতি দ্রুত গ্রেফতার করা হবে।