মুন্সীগঞ্জ গজারিয়ায় বাড়ির পাশ থেকে যুবকের লাশ উদ্ধার

নাজির হোসেন,মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার তেতৈতলা গ্রামের নিজ বাড়ির পাশের জমি থেকে আজ মঙ্গলবার সকালে সাইফুল ইসলাম শ্যামলের (৩২) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শ্যামল তেতৈতলা গ্রামের আক্কাস আলীর ছেলে পেশায় মুদি ব্যবসায়ী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শ্যামল খালাতো বোন ফারজানা আক্তারকে বিয়ে করে সুখী জীবন যাপন করছিলেন। তাদের দুটি সন্তান রয়েছে।

শ্যামলের চাচা আলাউদ্দিন মিয়া জানান, আমাদের পরিবারে কোনো অশান্তি বা আর্থিক অনটন নেই। এমনকি শ্যামলের সাথে কারো কোনো শত্রুতাও নেই । আমাদের দাবি, পুলিশ তদন্ত করে শ্যামলের মৃত্যুর প্রকৃত রহস্য উদঘাটন করুক।

শ্যামলের স্ত্রী ফারজানা জানান, আমার শ্বশুর অসুস্থ তাঁকে চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যেতে হবে। গাড়ি ভাড়া করতে গতকাল দুপুরে বাড়ি থেকে বের হয় শ্যামল রাত আনুমানিক সাড়ে সাতটায় ফোনে কথা হলে জানাণ কিছুক্ষণের মধ্যে বাড়ি আসছি। তারপরে ফোন রিং হলেও রিসিভ হয়নি। সকালে লাশ পাওয়া যায় বাড়ির পাশের জমিতে।

গজারিয়া থানার পরিদর্শক (তদন্ত) প্রাণ বন্ধু বিশ্বাস ঘটনাস্থল থেকে জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হবে। মৃত্যুর রহস্য উদঘাটন করতে একটু সময় লাগবে।