মুন্সীগঞ্জে কোরবানীর পশুর হাট নিয়ে মতবিনিময়

মো: সুজন, মুন্সীগঞ্জ সদর থানা প্রতিনিধি : মুন্সীগঞ্জে কোরবানীর পশুর হাট ইজারাদারদের সাথে মতবিনিময় হয়েছে। শনিবার সকালে জেলা পুলিশ সুপারের সভা কক্ষেএ মতবিনিময়ে জেলার কোরবানীর হাট ইজারাদারগণ অংশ নেন। জেলা পুলিশ আয়োজিত এই সভায় সভাপতিত্ব করে পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম পিপিএম।
মতবিনিময়ে আরও অংশ নেন অতিরিক্ত পুলিশ সুপার মো. মোস্তাফিজুর রহমান, সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. আসাদুজ্জামান, মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি রাসেল মাহামুদ, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আফসার হোসেন ভূইয়া আপসু, সদর থানার ওসি আলমগীর হোসাইন, ডিআই-১ মো. নজরুল ইসলাম, সিরাজদিখান থানার ওসি আবুল কালাম আজাদ, গজারিয়া থানার ওসি হেদায়েতুল ইসলাম ভূইয়া, শ্রীনগর থানার ওসি এসএম আলমগীর হোসেন, লৌহজং থানার ওসি আনিচুর রহমান, টিআই মো. শাহাদাৎ হোসেন ডিবি প্রতিনিধি এসআই মোশারফ হোসে প্রমুখ।
লৌহজং খেতেরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও কোরবানীর পশুর হাট ইজারাদার হাজী মো. আনোয়ার হোসেন বেপারীসহ জেলার সকল হাটইজারাদারগণ আলোচনায় অংশ নেন।
সভায় পুলিশ সুপার বলেন, “কোন অনিয়ম বরাদাস্ত করা হবে না।” নদী থেকে জোর করে হাটে গরু উঠানোর চেষ্টা করবেন না। যে ব্যাপারীর যে হাটে ইচ্ছা, সে হাটে যাওয়ার সুযোগ করে দিতে হবে। হাটের আইন শৃঙ্খলা রক্ষায় সকলকে সচেতন হতে হবে। যাতে জাল টাকা লেন দেন না হয়। ছিনতাইয়ের ঘটনা না ঘটে। অবৈধ কোন হাট বসবে না। আর হাটের নির্দিষ্ট এলাকা ছাপিয়ে বা সড়ক-মহাসড়কে হাট বসবে না। পুলিশ সুপার আরও বলেন, “পবিত্র কোরবানীর পশু ক্রয়-বিক্রয়ে কোন অনিয়ম সহ্য করা হবে না।”