মুনরোর কাছেই হারল রিয়াদের দল

ক্রীড়া ডেস্ক : ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের (সিপিএল) ম্যাচে রবিবার ডোয়াইন ব্রাভোর দল ত্রিনবাগো নাইট রাইডার্সের বিপক্ষে ৪৬ রানে হেরেছে মাহমুদউল্লাহ রিয়াদদের দল সেইন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টস। এই ম্যাচে মাহমুদউল্লাহ রিয়াদ বল হাতে দুই ওভার বল করে ১৯ রান দিয়ে উইকেটশূন্য থাকেন। আর ব্যাট হাতে তিন বল খেলে দুই রান করে অপরাজিত থাকেন।

আট ম্যাচ খেলে সাত পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে এখন চতুর্থ অবস্থানে রয়েছেন মাহমুদউল্লাহ রিয়াদরা। অন্যদিকে, ত্রিনবাগো নাইট রাইডার্স আজ টানা চতুর্থ জয় পেয়েছে। সাত ম্যাচ খেলে দশ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে এখন তারা শীর্ষে রয়েছে।

এদিন সেইন্ট কিটসের ওয়ার্নার পার্কে অনুষ্ঠিত ম্যাচটিতে টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে চার উইকেটে ১৯৯ রান সংগ্রহ করে ত্রিনবাগো নাইট রাইডার্স। দলের পক্ষে কলিন মুনরো ৫০ বল খেলে ৭৬ রান করে অপরাজিত থাকেন। ১১ বল খেলে ৩৭ রান করে অপরাজিত থাকেন অধিনায়ক ডোয়াইন ব্রাভো। সেইন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টসের বোলারদের মধ্যে শেল্ডন কটরেল ১টি, কার্লোস ব্র্যাথওয়েট ১টি ও আলজারি যোসেফ ২টি করে উইকেট শিকার করেন।

পরে সেইন্ট কিট্স অ্যান্ড নেভিস প্যাট্রিয়টস ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে আট উইকেটে ১৫৩ রান সংগ্রহ করে। দলের পক্ষে ৩৭ বলে ৫২ রান করেন এভিন লিউইস। ত্রিনবাগো নাইট রাইডার্সের বোলারদের মধ্যে আলী খান ১টি, অ্যান্ডারসন ফিলিপ ৩টি, ডোয়াইন ব্রাভো ১টি ও ফাওয়াদ আহমেদ ২টি করে উইকেট শিকার করেন। প্লেয়ার অব দ্য ম্যাচ নির্বাচিত হন কলিন মুনরো।

সংক্ষিপ্ত স্কোর

ত্রিনবাগো নাইট রাইডার্স: ১৯৯/৪ (২০ ওভার)

সেইন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টস: ১৫৩/৮ (২০ ওভার)

Inline
Inline