মুক্তি পাচ্ছে জায়েদ-মৌয়ের ‘প্রতিশোধের আগুন’

বিনোদন প্রতিবেদক : দেশি সিনেমার সংকটে হল বাঁচাতে বলিউডসহ উপমহাদেশের ছবি আমদানির সহজ নীতিমালা চেয়ে হল বন্ধের আল্টিমেটাম দিয়েছে বাংলাদেশ চলচ্চিত্র প্রদর্শক সমিতি। তাদের দাবি না মানা হলে আগামী ১২ এপ্রিল থেকে কোনো ছবি মুক্তি দেয়া হবে না দেশের কোনো সিনেমা হলে, এমনটাই ঘোষণা দিয়েছেন হল মালিকদের নেতারা।

হল বন্ধের এই আল্টিমেটামের শেষ সপ্তাহ ৫ এপ্রিল। সেদিন মুক্তি পেতে যাচ্ছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারন সম্পাদক চিত্রনায়ক জায়েদ খানের সিনেমা। মোহাম্মাদ আসলাম পরিচালিত এই ছবির নাম ‘প্রতিশোধের আগুন’।

ছবিটিতে জায়েদ খানের সঙ্গে জুটি বেঁধেছেন নবাগতা মৌ খান। আজ রোববার (২৪ মার্চ) দুপুরে ছবি মুক্তির বিষয়টি নিশ্চিত করেছেন জায়েদ। তিনি বলেন, ‘খুব সুন্দর একটি গল্পে ছবিটি নির্মিত হয়েছে। এতে নিজেকে নতুনভাবে আবিষ্কার করেছি আমি। রোমান্টিক ঘরানার অ্যাকশানধর্মী ছবিটি দর্শক পছন্দ করবেন বলে প্রত্যাশা করছি আমি।’

নতুন নায়িকা মৌ খানকে নিয়ে জায়েদ বলেন, ‘এখন ইন্ডাস্ট্রিতে অনেক নতুন মুখ আসছেন। তাদের ভিড়ে মৌ নিজেকে প্রতিষ্ঠিত করার চেষ্টা করে যাচ্ছেন। তার অভিনয়ের প্রতি মনযোগ ও একনিষ্টতাকে আমি সাধুবাদ জানাই।’

পরিচালক জানান, গেল ৩১ জানুয়ারি বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকে ছাড়পত্র পেয়েছে ‘প্রতিশোধের আগুন’। তবে ছবিটি কয়টি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে তা এখনো নিশ্চিত নয়। প্রযোজক শতাধিক হলে ছবিটি মুক্তি দেয়ার প্রস্তুতি নিচ্ছেন।

‘প্রতিশোধের আগুন’ ছবিতে জায়েদ-মৌ ছাড়া আরও অভিনয় করছেন সাদেক বাচ্চু, ড্যানি সিডাক, রেবেকা প্রমুখ।