মুক্তি পাচ্ছে আসিফ আকবরের ‘ভালোবাসি জানটা’

বিনোদন প্রতিবেদক : বাংলা গানের নন্দিত গায়ক আসিফ আকবর। দুই যুগ পেরিয়েও তিনি এখনো জনপ্রিয়তার শীর্ষে। ব্যস্ততাতেও তিনি সবার থেকে এগিয়ে। গেল বছরে সর্বাধিক গানের ভিডিও প্রকাশ হয়েছে তার।

সেই ধারাবাহিকতা নিয়ে নতুন বছরেও গান করে চলেছেন তিনি। এরইমধ্যে ফেসবুকে প্রকাশ হওয়া ‘ভাল্লাগে, খুশিতে ঠ্যালায়’ গানটি ভাইরাল হয়েছে। এটি দেখা হয়ে গেছে ১৫ লাখেরও বেশি বার।

এবার প্রকাশ হচ্ছে তার আরও একটি নতুন গান। ‘ভালোবাসি জানটা’ শিরোনামের গানটি মিউজিক ভিডিওতে প্রকাশ পাবে আজ বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায়। গানে আসিফের সঙ্গে দ্বৈত কণ্ঠ দিয়েছেন নব্বই দশকের জনপ্রিয় গায়িকা ডলি সায়ন্তনী।

স্নেহাশীষ ঘোষের কথায় এই গানের সুরারোপ করেছেন মোহাম্মদ মিলন। গানটির সংগীত পরিচালনা করেছেন এম এম পি রনি। এস এস মিউজিক ক্লাবের ব্যানারে এই গানের ভিডিওটি পরিচালনা করেছেন ওসমান মিরাজ।

সম্প্রতি দেশের বিভিন্ন মনোরম লোকেশনে গানটির ভিডিও ধারণ করা হয়েছে। এখানে আসিফের সঙ্গে মডেল হিসেবে দেখা যাবে সেলিনা আফ্রিকে। এর আগে আসিফ আকবরের গাওয়া ‘দুই দুবার করে’ গানের মডেল হিসেবে কাজ করেছেন আফ্রি।

গানটি প্রসঙ্গে বাংলা গানের যুবরাজ আসিফ বলেন, ‘রোমান্টিক একটি গান। সুন্দর কিছু কথা আছে। এর সুর ও সংগীতায়োজনে একটা দারুণ রিদম আছে। যারা নতুন প্রেমে পড়েছেন বা করছেন তাদের কাছে উপভোগ্য হবে গানটি। জীবনটাকে আনন্দ-বিনোদনে মাতিয়ে রাখার জন্য এইসব গান বেশি বেশি শোনা যেতে পারে।’

এদিকে আসিফ আকবর তৈরি হচ্ছেন নতুন চমক দিতে। তার একটি গানের ভিডিওতে মডেল হয়েছেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ খ্যাত জান্নাতুল নাঈম এভ্রিল। ভিডিওটির শুটিং চলছে। শিগগিরই এটি প্রকাশ হবে ইউটিউবে।