মা-বাবার মতো দাম্পত্য চান দীপিকা

বিনোদন ডেস্ক : আপাতত অভিনয় থেকে কিছু দিনের ছুটি নিয়েছেন বলিউডের এই সময়ের সবচেয়ে দামি নায়িকা দীপিকা পাড়ুকোন। উপলক্ষ্য তার বিয়ে। বলিউড পাড়ায় গুঞ্জন, প্রেমিক রণবীর সিংহের সঙ্গে গত বছরের শুরুতেই তার আংটি বদল হয়ে গেছে। এখন বাকি শুধু বিয়ে। শোনা যাচ্ছে, চলতি বছরের নভেম্বরের মাঝামাঝি সেই কাজটি সেরে ফেলতে চলেছেন লাভ বার্ড জুটি দীপিকা ও রণবীর।

বিয়ে যে সত্যি সত্যি হতে চলেছে সেই আভাস পাওয়া গেছে দীপিকার কথাতেও। সম্প্রতি একটি সাক্ষাৎকারে তিনি তার ভবিষ্যত সংসার জীবন নিয়ে কথা বলেছেন। জানিয়েছেন তিনি কেমন দাম্পত্য জীবন চান। এক্ষেত্রে নিজের মা-বাবাই হচ্ছেন দীপিকার চোখে আদর্শ দম্পতি। তাদের মতোই সংসার জীবন পরিচালনা করতে চান নায়িকা।

দীপিকার কথায়, ‘আমার মা-বাবা ঠিক যেভাবে দাম্পত্য জীবন পালন করেন, যেভাবে তারা দুজন মিলে আমাদের পরিবারটিকে আগলে রাখেন, সেটা আমাকে দারুণভাবে উদ্বুদ্ধ করে। আমার কাছে তারা রোল মডেল। আমি ঠিক তাদের মতো দাম্পত্য জীবন চাই। পাশাপাশি সন্তানও চাই।’

এদিকে, জুন মাসের ব্রিটিশ ম্যাগাজিন ইভিনিং স্ট্যান্ডার্ড-এর প্রচ্ছদে ছাপা হয়েছে দীপিকার ছবি। পাশাপাশি সেখানে প্রেমিক রণবীর সিংহের সঙ্গে তার সম্পর্কের নানা গোপন খবর এবং তাদের বিয়ের গুঞ্জনের খবরও ছাপা হয়েছে।
এ প্রসঙ্গে দীপিকার বক্তব্য, ‘আমি এসব গুঞ্জন থেকে যতটা পারি নিজেকে সরিয়ে রাখার চেষ্টা করি। এসব জল্পনা ও গুজবের সঙ্গে আমি না চাই লড়াই করতে, না চাই এগুলোকে নিয়ন্ত্রণ করতে। দূর থেকে শুধু সবকিছু দেখছি এবং শুনছি।’

অন্যদিকে বসে নেই রণবীরও। দ্রুতই তিনি হাতের কাজ শেষ করছেন। সামনেই যে দীপিকার সঙ্গে তার বিয়ে। বিয়ের আগে বন্ধুদের নিয়ে শেষবারের মতো ‘ব্যাচেলর জীবন’ উদযাপন করতে চান তিনি। এ জন্য নাকি দিনক্ষণও ঠিক করে ফেলেছেন। শোনা যাচ্ছে, চলতি মাসের শেষ দিকে একটি ‘ব্যাচেলর পার্টি’ দেবেন রণবীর।