মাহফিল থেকে চটপটি বিক্রি করে বাড়ি ফিরলো লাশ হয়ে

এস এম মারুফ, বেনাপােল প্রতিনিধি : যশোরের মহাসড়কে সড়ক দুর্ঘটনায় রমিজ উদ্দিন ওরফে রমজেদ (৩৫) নামে এক চটপটি বিক্রেতা নিহত হয়েছে। শনিবার (২০ এপ্রিল) রাত ২ টার দিকে নাভারণ কামারপাড়া নামকস্থানে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত চটপটি বিক্রেতা ঝিকরগাছা উপজেলার নবগ্রামের মৃত লোকমান হোসেনের ছেলে। খবর পেয়ে রাতেই ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করেছে নাভারণ হাইওয়ে থানা পুলিশ।

নাভারণ হাইওয়ে থানা পুলিশের ইনচার্জ সার্জেন্ট পলিটন মিয়া বলেন, রাত দুইটার দিকে এলাকার একটি মাহফিলে চটপটি বিক্রি করে বাড়ি ফিরছিলেন রমিজ উদ্দিন ওরফে রমজেদ। এসময় একটি ট্রাক তাকে ধাক্কা দিলে সে সড়কের মাঝে ছিটকে পড়ে যায়। এ সময় একটি দ্রুতগামী পরিবহন তাকে পিষে দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু ঘটে।

বিষয়টি শনিবার সকালে ছড়িয়ে পড়লে নিহতের পরিবারের সদস্যরা তার পরিচয় নিশ্চিত করেন। ময়না তদন্তের পর আইনি প্রক্রিয়া শেষে মরদেহটি পরিবারের কাছে হস্থান্তর করেছে পুলিশ।

সাধারণ অনেক জনতা বলেন, গাছের পাতা ঝরার মতো গোটা দেশে বর্তমান সড়কের বেহাল দশার কারনে ঝরছে মানুষের প্রাণ। অথচ গোটা দেশের মানুষ নিরাপদ সড়ক চাই এই শব্দটি গলা ফাটিয়ে চিৎকার করলেও নেই দেখার কেউ।
দেশে প্রচালিত আইন আছে বহু কিন্তু বাস্তবায়নে রুপ দেওয়ার মানুষ খুঁজে পাওয়া দুরহ্। আর এসবের কারণে দিন দিন সড়কগুলো হয়ে উঠছে মৃত্যু ফাঁদ।