মাদ্রাসায় ঢুকে নারীসহ দুইজনকে কুপিয়ে হত্যা

গাজীপুর সংবাদদাতা : গাজীপুরের চান্দনা এলাকায় হুফ্ফাজুল কুরআন মাদ্রাসায় ঢুকে পরিচালকের স্ত্রী ও এক ছাত্রকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। তারা হলেন, মাহমুদা আক্তার স্মৃতি ও সাত বছর বয়সী শিক্ষার্থী মামুন।

মঙ্গলবার ভোরে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

গাজীপুর মেট্রোপলিটন এলাকার বাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুক্তার হোসেন জানান, ভোরে ফজর নামাজের সময় মাদ্রাসার ছাত্রদের নিয়ে পাশের মসজিদে নামাজ পড়তে যায় পরিচালক ইব্রাহিম খলিল। এ সময় কে বা কারা মাদ্রাসায় ঢুকে পরিচালকের স্ত্রী মাহমুদা আক্তার ও নুরানী ক্লাসের ছাত্র মামুনকে খুন করে পালিয়ে যায়।

খবর পেয়ে গাজীপুর মেট্রোপলিটন বাসন থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন গাজীপুর মেট্টোপলিটন পুলিশ কমিশনার ওয়াই এম বেলালুর রহমান ও পুলিশের অপরাধ তদন্ত বিভাগের একটি দল। সিআইডির দলটি হত্যার আলামত সংগ্রহ ও মাদ্রাসা পরিচালককে জিজ্ঞাসাবাদ করছে।

জিএমপি কমিশনার বেলালুর রহমান জানান, প্রাথমিকভাবে হত্যাকাণ্ডের কারণ জানা যায়নি। অচিরেই হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন ও অপরাধীদের শনাক্ত করতে সম্ভব বলে আশা করছেন তিনি।

Inline
Inline