মাদকের সঙ্গে জড়িতদের ছাড় দেয়া হবে না : মতিয়া চৌধুরী

শেরপুর ৯ জুন ২০১৮ : আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী বলেছেন, মাদকের সঙ্গে জড়িত সে যে দলেরই হোক না কেন, তাকে কোন প্রকার ছাড় দেওয়া যাবে না।
তিনি বলেন, আওয়ামী লীগের কোন নেতা-কর্মী কেউ যদি এ অপকর্ম করে ধরা পড়ে, তাহলে কোন প্রকার সুপারিশতো দূরের কথা, তাকে দল থেকে বহিস্কার করা হবে।
মতিয়া চৌধুরী আজ শনিবার নকলা উপজেলায় মেধাবী শিক্ষার্থীর মাঝে উপহার ও প্রণোদনা এবং গরীব-দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণকালে এ সব কথা বলেন।
বিএনপি আগামী জাতীয় নির্বাচনে অংশ গ্রহণ না করার অজুহাত খুঁজছে দাবি করে মতিয়া চৌধুরী বলেন, বিএনপিতো মিথ্যাচারী একটি রাজনৈতিক দল। তারা নিজেদের অবস্থান সম্পর্কে জেনেই নির্বাচন থেকে সরে আসতে নানান পায়তারা করছে।
বিএনপি’র উদ্দেশ্যে মতিয়া চৌধুরী বলেন, কোন একদল খেলায় অংশ গ্রহণ না করলেও কোন খেলাই থেমে থাকে না এবং থাকবেও না, কে নির্বাচনে আসবে আর না আসবে, এটা তাদের দলীয় অবস্থানের বহি:প্রকাশ। তবে বিভিন্ন রাজনৈতিক দলের অংশগ্রহণে নির্ধারিত সময়েই সংবিধান মোতাবেক আগামী জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে।
কৃষিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমলে বিনা কারণে কোন মায়ের বুক খালি করা হয়নি। যেমনটা করেছে বিএনপি।
তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে উন্নয়নের দিকে নিতে চান। একটা দেশ যখন বিপথের দিকে, ঠিক সে সময়েই শেখ হাসিনা যুব সমাজ রক্ষায় মাদক নির্মূলে চ্যালেঞ্জ গ্রহণ করছেন। অথচ বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান দেশের যুব সমাজকে ধ্বংস করার উদ্দেশ্যে মদের লাইসেন্স প্রদানের মাধ্যমে বাংলাদেশে মাদক ব্যবসা চালু করেন।
অনুষ্ঠানে শেরপুরের জেলা প্রশাসক ড. মল্লিক আনোয়ার হোসেন, উপজেলা চেয়ারম্যান একেএম মাহবুবুল আলম সোহাগ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা অধ্যাপক মোস্তাফিজুর রহমান, সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, পৌর মেয়র হাফিজুর রহমান লিটন প্রমুখ উপস্থিত ছিলেন।

Inline
Inline