মাদকসেবী ভাসুরের লাঠির আঘাতে ছোট ভাইয়ের স্ত্রী খুন

মান্না দে, ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি : বাগেরহাটের ফকিহাট উপজেলার নলধাবাগ এলাকায় মাদকসেবী ভাসুরের লাঠির আঘাতে ছোট ভাইয়ের স্ত্রী খাদিজা বেগম(২৪) খুন হয়েছে। নিহত খাদিজা বেগম এর ৩ বছরের একটি কন্যা সন্তান রয়েছে।

পুলিশ, নিহতের পরিবার ও স্থানীয়রা জানান, মঙ্গলবার দুপুর ১টায় নলধাবাগ গ্রামের দিনমুজুর আবুল কাশেম মল্লিকের স্ত্রী খাদিজা বেগম উঠানে বসে রান্না করার সময় নেছার উদ্দিন মল্লিকের মেঝ পুত্র কামাল মল্লিক তাকে কু-প্রস্তাব দেয়। ঘটনাটি তাৎক্ষনিক খাদিজা বেগম তার শ্বাশুড়ী আছিয়া বেগমকে জানায়। এতে ক্ষিপ্ত হয়ে কামাল মল্লিক গাব গাছের মোটা লাঠি দিয়ে সজোরে মাথার উপর আঘাত করে পালিয়ে যায়। এতে ছোট ভাইয়ের স্ত্রী খাদিজা বেগম ঘটনাস্থলে নিহত হয়। ঘটনার সময় নিহতের স্বামী বাড়ীতে ছিলেন না।

খবর পেয়ে ফকিরহাট অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান, অফিসার ইনচার্জ মোঃ আবু জাহিদ শেখ ও স্থানীয় ক্যাম্প ইনচার্জ ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ রিপোর্ট লেখা পর্যন্ত লাশের প্রাথমিক সুরোতহাল প্রতিবেদন শেষে ময়না তদন্তের জন্য লাশ উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছিল।

এদিকে ঘাতক ভাসুর কামাল মল্লিককে(৪০) স্থানীয়দের সহযোগীতায় পার্শ্ববর্তী গ্রাম ব্রহ্মডাংগা থেকে আটক করেছে পুলিশ। আঘাত করা গাব গাছের মোটা লাঠি একটি পুকুর থেকে উদ্ধার করেছে পুলিশ।

এ রিপোর্ট লেখা পর্যন্ত এ ঘটনায় সংশ্লিষ্ট মডেল থানায় মামলার প্রস্তুতি চলছিল।