মাদকবিরোধী অভিযানে পুলিশের চোখে মরিচের গুঁড়া!

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার একলাশপুর ইউনিয়নে মাদকবিরোধী অভিযান পরিচালনাকালে হামলার শিকার হয়েছেন গোয়েন্দা পুলিশের (ডিবি) তিন কর্মকর্তা। এ সময় ১০০পিস ইয়াবা, একটি পাইপ গান ও তিন রাউন্ড গুলি উদ্ধার করা হয়।
বুধবার (৬ নভেম্বর) রাত পৌনে ৮টার দিকে উপজেলার উত্তর-পশ্চিম একলাশপুর এলাকার কাথাওয়ালার বাড়িতে এ ঘটনা ঘটে।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে একলাশপুর এলাকার কাথাওয়ালার বাড়িতে অভিযান চালায় ডিবির একটি দল। এসময় মাদক কারবারি আমির হোসেন লিটন (২৮) ও আব্দুর রশিদ সায়েম (২০)- কে গ্রেফতার করে দলটি।
ফেরার পথে পুলিশকে লক্ষ্য করে গ্রেফতারকৃতদের সহযোগীরা মরিচের গুঁড়া ও ইট-পাটকেল নিক্ষেপ করলে পুলিশের তিন কর্মকর্তা আহত হন। আহতদের মাথাসহ শরীরের বিভিন্ন অংশে আঘাত লেগেছে। আহত পুলিশ কর্মকর্তারা হচ্ছেন- এসআই জাকির হোসেন (৪০), এসআই সাঈদ মিয়া (৪১) ও এএসআই হেলাল উদ্দিন (৩৫)। তাদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
নোয়াখালী জেলা ডিবি পুলিশের ওসি কামরুজ্জামান শেখ বার্তাটোয়েন্টিফোর.কম-কে জানান, মাদক কারবারি লিটন ও সায়েমকে মাদকদ্রব্য ও অস্ত্রসহ গ্রেফতার করে আনার সময় তাদের সহযোগীরা হামলা চালিয়ে তিন পুলিশ সদস্যকে জখম করেছে।
আহত এসআই সাঈদ মিয়া, ও এস আই জাকির হোসেন হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এএসআই হেলাল উদ্দিন প্রাথমিক চিকিৎসা নিয়ে হাসপাতাল ছেড়েছেন। হামলাকারীদের গ্রেফতারের জন্য অভিযান চলছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।