ভৌতিক ছবিতে যশ-নুসরাত

বিনোদন ডেস্ক : কলকাতার দুষ্টু-মিষ্টি নায়িকা নুসরাত জাহানের সঙ্গে আবারও স্ক্রিন শেয়ার করতে চলেছেন হালের হার্টথ্রব যশ দাশগুপ্ত। ছবির নাম ‘সেভেন’। তবে আগেরটার মতো আদ্যপান্ত রোমান্স-অ্যাকশনের ছবি নয় এটি। একেবারেই অন্যধারার একটি ভৌতিক ছবি। যেটির মুখ্য ভূমিকায় দেখা যাবে যশ ও নুসরাতকে।

ছবির চিত্রনাট্য লিখেছেন বলিউডের চিত্রনাট্যকার সাগুফতা রফিক। ‘মার্ডার টু’, ‘জান্নাত টু’, ‘আওয়ারাপান’, এবং ‘ও লামহে’র মতো হিট ছবিগুলোর চিত্রনাট্য তারই লেখা। যশ-নুসরাতের ‘সেভেন’-এর মাধ্যমে প্রথমবারের মতো কলকাতার ছবিতে কাজ করতে চলেছেন সাগুফতা। শুধু তাই নয়, ছবিটি পরিচালনার দায়িত্বেও রয়েছেন তিনি।

‘সেভের’-এ যশ ও নুসরাত অভিনয় করছেন স্বামী-স্ত্রীর চরিত্রে। বিভিন্ন অলৌকিক কান্ডকারখানাকে ঘিরে যাদের জীবন হয়ে উঠবে দুর্বিসহ। ছবির গল্পের ব্যাপারে আপাতত এতটুকুই সামনে এসেছে। তবে সত্য ঘটনাকে ঘিরেও তৈরি হয়েছে ছবির কিছুটা অংশ। আগামী আগস্ট মাস থেকে এটির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে।

ভৌতিক ছবি মানেই পাহাড়ি জঙ্গল ও স্যাঁতস্যাতে রাস্তা৷ এই ধরণের লোকেশন না থাকলে ভূতের ছবির যেন কোনো মজাই থাকে না। সেই কারণে পরিচালক ও চিত্রনাট্যকার সাগুফতা রফিক ঠিক করেছেন, পাহাড়ি জঙ্গল ও স্যাঁতস্যাতে রাস্তার শহর দার্জিলিংয়েই ছবির অধিকাংশ অংশের শুটিং হবে। এছাড়া কলকাতাতেও কিছু দৃশ্যের শুটিং হবে বলে জানান তিনি।

যশ ও নুসরাত জুটির দ্বিতীয় ছবি ‘সেভেন’। এর আগে ২০১৭ সালে তারা ‘ওয়ান’ ছবিতে জুটি বেঁধেছিলেন। সে ছবিতে তাদের রসায়ন বেশ মনে ধরেছিল সিনেপ্রেমীদের৷ অ্যাকশন-রোমান্সের বেড়াজাল টপকে এবার তারা ভৌতিক ছবিতে। এই ছবিতে একটু আধটু রোমান্স থাকলেও রহস্য আর অলৌকিক দৃশ্য ঘিরেই ফুটে উঠবে তাদের রসায়ন।

Inline
Inline