ভোলায় ২১ হাজার শীতার্তের মাঝে কম্বল বিতরণ করলেন বানিজ্যমন্ত্রী

এম শাহরিয়ার জিলন, ভোলা: ভোলায় ২১ হাজার অসহায় শীতার্ত মানুষের মাঝে বাণিজ্যমন্ত্রীর পক্ষ থেকে কম্বল বিতরণ করা হয়েছে। আজ বুধবার সকাল থেকে সদর উপজেলার ৫ ইউনিয়নে জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ এ কম্বল বিতরণ করেন। রাষ্ট্রিয় কাজে ব্যস্ত থাকায় এলাকায় না আসতে পারলেও টেলিফোনে শীতার্ত মানুষের খোঁজ নেয়ার পাশপাশি কম্বল বিতরণ কর্মসুচীর উদ্বোধন করেন বাণিজ্যমন্ত্রীর তোফায়েল আহমেদ। এসময় একাধিক সমাবেশে বাণিজ্যমন্ত্রী টেলিকনফারেন্সে বলেছেন, বর্তমান সরকার অতিতেও দেশের অসহায় মানষের পাশি ছিল আগামীতেও থাকবে।
এসময় মন্ত্রী আরো বলেন, বর্তমান সরকার দেশের উন্নয়নে বহু কাজ করছে। বিগত দিনে অন্যান্য সরকার ক্ষমতায় থাকলেও আওয়ামী লীগ’র মত উন্নয়ন করতে পারেনি। নতুন এই বছর হলো নির্বাচনের বছর। আগামী ডিসেম্বরে জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। সেই নির্বাচনে দেশের চলমান উন্নয়নের ধারা অব্যহত রাখতে আবারো মানুষ আওয়ামী লীগের পক্ষে রায় দিবে বলে তিনি আশা প্রকাশ করেন।
এতে আরো বক্তব্য রাখেন, জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান নজরুল ইসলাম গোলদার, যুগ্ন-সম্পাদক এনামুল হক আরজু, জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, সদর উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলামসহ অন্যান্যরা। পর্যায়ক্রমে সদর উপজেলায় ১৩টি ইউনিয়ন ও পৌর সভায় এ ২১ হাজার কম্বল বিতরণ করা হবে।