ভোলায় সড়ক দূর্ঘটনায় আহত ৬, নিহত ১

এম শাহরিয়ার জিলন, ভোলা সংবাদদাতা : ভোলায় সড়ক দুর্ঘটনায় মোঃ লিটন (১৮) নামের একজন নিহত ও অপর ৬ জন আহত হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে ভোলা-লক্ষ্মীপুর আঞ্চলিক মহাসড়কের সদর উপজেলার পশ্চিম ইলিশা লাহরী বাজার টাওয়ারের পশ্চিম পার্শ্বে এ দুর্ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে কভারভ্যান আটক করে।
স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (০৫ অক্টোবর) সকাল সাড়ে ১০টার দিকে ভোলা লক্ষ্মীপুর ফেরিঘাট এলাকা থেকে একটি কভারভ্যান বেপরোয়া গতিতে চালিয়ে এসে ভোলা-লক্ষ্মীপুর আঞ্চলিক মহাসড়কের সদর উপজেলার পশ্চিম ইলিশা লাহরী বাজার টাওয়ারের সামনে টমটমকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই টমটম যাত্রী লিটন নিহত হন। এ ঘটনায় অন্তত আরো ৬ যাত্রী আহত হয়েছেন। এরা হলেন- মোঃ সাগর, মোঃ আজাদ, আইয়ুব, আমির, নাজমা বেগম ও শামিম। স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য ভোলা সদর হাসপাতালে প্রেরণ করেন। এ সময় টমটমটি চুর্ণবিচুর্ণ হয়ে যায়। ভোলা সদর মডেল থানার পুলিশ নিহত লিটনের লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়। নিহত লিটন সদর উপজেলার পশ্চিম ইলিশা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের বাসিন্দা মোঃ ছিডু বেপারীর ছেলে।
এ বিষয়ে ইলিশা পুলিশ তদন্ত কেন্দ্রের কর্মকর্তা এস.আই সহিদুল ইসলাম জানান, পুলিশ ঘটনাস্থল থেকে কভারভ্যান আটক করেছে। তবে, চালক পালিয়ে গেছে। নিহতের লাশ উদ্ধার করে ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।