ভোলায় সাংবাদিক শিমূল চৌধুরীর পিতার ইন্তেকাল

এম শাহরিয়ার জিলন, ভোলা ॥ভোলার বোরহানউদ্দিন উপজেলার কুতুবা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও সাংবাদিক শিমূল চৌধুরীর পিতা আলহাজ্ব ফকরুল আলম চৌধুরী নসু মিয়া (১০৮) ইন্তেকাল করেছেন। শনিবার (৩১ মার্চ) সকাল ১০টায় আব্দুল জব্বার মিয়া বাড়িতে বার্ধক্যজনিত কারনে ১০৮ বছর বয়সে ইন্তেকাল করেন করেন তিনি। তিনি ৭ ছেলে ও ২ মেয়ে, নাতি-নাতনিসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। শনিবার আছরবাদ কুতুবা মিয়া বাড়ি জামে মসজিদ মাঠে মরহুমের নামাজের জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা শেষে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়।
জানাজায় নামাজে অংশগ্রহণ করেন, ভোলা-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আলী আজম মুকুল, উপজেলা আওয়ামী লীগ সভাপতি জসিম উদ্দিন হায়দার, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও পৌর মেয়র আলহাজ্ব রফিকুল ইসলাম, বোরহানউদ্দিন উপজেলা নির্বাহী কর্মকর্তা আবদুল কুদ্দুস সহ বোরহাউদ্দিনের সর্বস্থরের মানুষ।
মরহুমের মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন ভোলা-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আলী আজম মুকুল, উপজেলা আওয়ামী লীগ সভাপতি জসিম উদ্দিন হায়দার, উপজেলা আ’লীগের সম্পাদক ও পৌর মেয়র আলহাজ্ব রফিকুল ইসলাম, দৈনিক আজকের ভোলা সম্পাদক ও ভোলা রিপোর্টার্স ইউনিটির সভাপতি আলহাজ্ব মু. শওকাত হোসেন, এসএ টিভি জেলা প্রতিনিধি এ্যাড: সাহাদাত শাহিন, বোরহানউদ্দিন প্রেসক্লাব সভাপতি ও টবগী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব কামরুল আহসান চৌধুরীসহ প্রেসক্লাবের অন্যান্য সদস্যরা।