ভোলায় পুলিশের ইফতার মাহফিলে, মিথ্যা বলা বিএনপির অভ্যাসে পরিনত হয়েছে : বানিজ্যমন্ত্রী

এম শাহরিয়ার জিলন, ভোলা সংবাদদাতা : ভোলা পুলিশ লাইনে ভোলা জেলা পুলিশ আয়োজিত ইফতার মাহফিলে বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, মিথ্যা বলা বিএনপির অভ্যাসে পরিনত হয়েছে। খুলনা সিটি নির্বাচনে হেরে মিথ্যাচার করার মাধ্যমে বিএনপি আবারো প্রমাণ করল তারা মিথ্যাবাদীর দল। যেখানে নিরপেক্ষ, সুষ্ঠু, সুন্দরভাবে নির্বাচন সম্পন্ন হয়েছে সেখানে বিএনপি কারচুপির কথা বলে নির্বাচনকে কলুষিত করার চেষ্টা করছে। সারা দেশের মানুষ দেখেছে নির্বাচন সুষ্ঠু হয়েছে। সেখানে বিএনপির এই মিথ্যাচার জাতি প্রত্যাখান করেছে। শুক্রবার (১৮ মে) বিকেলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
এ সময় তিনি আরো বলেন, এবছরের শেষ দিকে বর্তমান সরকারের অধীনে আগামী সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। বর্তমান নির্বাচন কমিশন নির্বাচন পরিচালনা করবে। এই নির্বাচনে সব দল অংশগ্রহন করবে। যারা অতিতে আসেনি তারাও তাদের ভূল বুঝতে পেরেছে। ১৯৭০সালে মওলানা ভাসানী নির্বাচনে অংশগ্রহন না করার কারণে তার দল অস্তিত্ব হারিয়েছে। বিএনপি যদি আগামী নির্বাচনে অংশগ্রহণ না করে তাহলে তারাও অস্তিত্ব সংকটে পড়বে।
ভোলা পুলিশ লাইন্সে ভোলা পুলিশ সুপার মো: মোকতার হোসেনের সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বন ও পরিবেশ উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব। সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ভোলা-৩ আসনে ও এমপি আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন, বরিশাল রেঞ্জের ডিআইজি শরিফুল ইসলাম। এসময় আরো উপস্থিত ছিলেন বানিজ্য মন্ত্রী তোফায়েল আহমেদের স্ত্রী মিসেস আনোয়ারা বেগম, জেলা প্রশাসক মো: মাসুদ আলম সিদ্দিক, জেলা ও দ্বায়রা জজ ফেরদাউস আহমেদ, বাংলাদেশ কোষ্টগার্ড দক্ষিণ জোনের জোনাল কমান্ডার ক্যাপ্টেন মোসায়েদ হোসেন, ভোলা পৌর মেয়র আলহাজ্ব মনিরুজ্জামান মনির, জেলা সিভিল সার্জন ডাক্তার রথিন্দ নাথ মজুমদার সহ জেলার বিভিন্ন অফিসের উর্ধ্বতন কর্মকর্তা, রাজনীতিবিদ, সাংবাদিক উপস্থিত ছিলেন।

Inline
Inline