ভোলায় কর কর্মকর্তার ঝুলন্ত লাশ উদ্ধার

ভোলা থেকে : ভোলায় সহকারি কর কর্মকর্তা জিএম শাহিনুর রশিদ জিমির (২৯) ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার দিবাগত রাতে সরকারি বাসা থেকে তার লাশ গলায় ফাঁস দেওয়া অবস্থায় উদ্ধার করা হয়। জিমির বাড়ি খুলনার পাইকগাছা এলাকায়। সে কর অফিস ভোলা সার্কেলের সহকারি কর কর্মকর্তার দায়িত্ব পালন করছিলেন। পুলিশ জানায়, সে ফ্যানের সঙ্গে গামছা লাগিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।
স্থানীয় সূত্র ও পুলিশ জানায়, কর অফিস ভোলা সার্কেলের সহকারি কর কর্মকর্তা জিএম শাহিনুর রশিদ জিমি প্রতিদিনের মত বৃহস্পতিবার রাতে সরকারি কোয়ার্টারের চতুর্থ তলায় ঘুমিয়েছিলেন। শুক্রবার দিবাগত রাত পৌনে ৩টার দিকে ফ্যানের সঙ্গে গামছা দিয়ে ঝুলন্ত অবস্থায় দেখে স্থানীয়রা পুলিশে খবর দিলে পুলিশ তাকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
ভোলা সদর মডেল থানার ওসি মীর খায়রুল কবির এ খবর নিশ্চিত করে জানান, নিহত কর কর্মকর্তার লাশ ময়নাতদন্তের পর শুক্রবার দুপুরে পরিবারের কাছে হস্তান্তর করা হয়। তিনি আরো বলেন, প্রাথমিকভাবে জানা গেছে তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। এ ঘটনায় ভোলা সদর মডেল থানায় একটি জিডি করা হয়েছে।