ভোলায় হরিণের মাংস সহ দুই শিকারি আটক

এম শাহরিয়ার জিলন, ভোলা : ভোলার মনপুরায় হরিণের মাংসসহ দুই শিকারিকে আটক করেছে পুলিশ। শনিবার গভীর রাতে ১ নম্বর মনপুরা ইউনিয়নের কাউয়ারটেক চৌমুহনী বাজার এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্য ৩ জন পালিয়ে যায়। থানায় মামলা দায়ের হয়েছে।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে এ এস আই আলী হোসেন, এ এস আই স্বপন কুমার, এ এস আই রহিম ও পুলিশ কনেস্টবল জুনায়েদসহ পুলিশের একটি দল শনিবার রাত ১টার দিকে ১ নম্বর মনপুরা ইউনিয়নের কাউয়ারটেক চৌমুহনী বাজারের পুর্বপার্শ্বে অভিযান চালায়। এ সময় হরিণ শিকারিরা বাড়িতে মাংস নিয়ে যাওয়ার সময় হাতে নাতে দুই শিকারিকে মাংসসহ আটক করে। আটককৃতরা হলেন রাসেল (২৫) ও মোঃ জাফর (২৯)। তাদের বাড়ি ১ নম্বর মনপুরা ইউনিয়নের ৭ ও ৮ নম্বর ওয়ার্ডে।
আটক রাসেল জানান, শনিবার বিকাল ৫টার দিকে ৫ জনের একটি দল হরিণ শিকারের জন্য বদনার চরে যায়। তারা জাল বসিয়ে হরিণটিকে শিকার করেন। পরে রাতে কাউয়ারটেক চৌমুহনী বাজারের পুর্বপার্শ্বে তাদের বাড়ির কাছে হরিণটিকে জবাই করা হয়। ভাগভাটোয়ারা করে যার যার বাড়িতে নিয়ে যাওয়ার জন্য রওয়ানা হলে পুলিশ তাদেরকে আটক করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে হালিম, শামসু ও মোঃ মাসুম হরিণের মাংসসহ পালিয়ে যায়।
এ বিষয়ে মনপুরা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাহীন খান বলেন, হরিণের মাংসসহ আটককৃতদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের হয়েছে।