ভোলার ভেলুমিয়া ইউনিয়নে উন্মুক্ত বাজেট ঘোষনা

ভোলা প্রতিনিধি ॥ ভোলা সদরের ১০নং ভেলুমিয়া ইউনিয়নের ২০১৭-২০১৮ অর্থ বছরের উন্মুক্ত বাজেট ঘোষনা করা হয়েছে। সোমবার (২৯ মে) ইউনিয়ন পরিষদ মিলনায়তনে ইউপি সচিব মোঃ ফরহাদ হোসেন এই বাজেট ঘোষনা করেন। বাজেটে আয় ধরা হয়েছে ১ কোটি ৫২ লক্ষ ৭৫ হাজার ৫৭৮ টাকা এবং ব্যায় ধরা হয়েছে ১ কোটি ৫৩ লক্ষ ৭৫ হাজার ৫৭৮ টাকা। উদ্বৃত্ত ধরা হয়েছে ১ লক্ষ ১১ হাজার ৬৮০ টাকা।
১০নং ভেলুমিয়া ইউপি চেয়ারম্যান আবদুস সালাম মাস্টারের সভাপতিত্বে বাজেট ঘোষনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্যানেল চেয়াররম্যান-১ মোঃ মহসিন খান, ২নং প্যানেল চেয়ারম্যান হারুন ফরাজী, মোঃ ফারুক মেম্বার, মোঃ বাহাদুর খান, লোকমান রাঢ়ি, শহিদুল হাওলাদার, কাদের পঞ্চায়েত, মোঃ খোকন হাওলাদার। ইউপি সদস্য গজনবী গোলদার এর সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন, মহিলা মেম্বার হালিমা আক্তার, রিনা আক্তার, রিপা বেগম, সমাজসেবক মোঃ গিয়াস হাং, মোঃ সিদ্দিক, মোঃ নাছের মাতাব্বর, মিন্টু বেপারী, মোঃ মনির হোসেন, বেলাল, মোঃ মাসুদ খান প্রমুখ।
বক্তারা বলেন, এই বাজেটের মাধ্যমে ১০নং ভেলুমিয়া ইউনিয়নের রাস্তাঘাট মেরামত, গৃহনির্মান, শিক্ষা কর্মসূচী, কালর্ভাট, স্বাস্থ্য পয়ঃনিস্কাশন, কৃষি উন্নয়ন সহ বিভিন্ন ইউন্নয়নমূলক কাজের ব্যায় করা হয়।