ভৈরবে বন্দুকযুদ্ধে মাদক বিক্রেতা নিহত

ভৈরব সংবাদদাতা : কিশোরগঞ্জের ভৈরবে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে হেলিম (৩৮) নামে এক মাদক বিক্রেতা নিহত হয়েছেন। আহত হয়েছেন ভৈরব থানার এক উপ-পরিদর্শকসহ ৪ পুলিশ সদস্য। বুধবার দিবাগত দুইটার দিকে এ ঘটনা ঘটে।

নিহত হেলিম ভৈরব পৌর শহরের পঞ্চবটী পুকুরপাড় এলাকার মৃত আবু সাইদ মিয়ার ছেলে।

পুলিশ জানায়, শহরের গাছতলাঘাট ব্রিজ সংলগ্ন এলাকায় মাদক বি্ক্রেতাদের একটি গ্রুপ গোপন বৈঠক করছে। এমন গোপন খবরে ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোখলেছুর রহমানের নেতৃত্বে পুলিশের একটি দল সেখানে অভিযান চালায়।

পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক বিক্রেতারা পুলিশের ওপর গুলি ছুড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালালে মাদক বিক্রেতারা পালিয়ে যায়।

উভয়পক্ষের গোলাগুলিতে ভৈরব থানার উপ-পরিদর্শক জাহাঙ্গীর আলম, সিপাহী আব্দুস সাত্তার, দুলাল মিয়া ও আব্দুল মান্নান আহত হন। ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় হেলিমকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

আহত পুলিশ সদস্যদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থল থেকে আমেরিকার তৈরি একটি পিস্তল, তিন রাউন্ড গুলি, ৫১০ পিস ইয়াবা এবং ২৪ বোতল ফেনসিডিল উদ্ধার করার কথা জানিয়েছে পুলিশ।
ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডাক্তার ফেরদৌস হায়দার জানান, পুলিশ গুলিবিদ্ধ একজনকে হাসপাতালে নিয়ে এলে তিনি তাকে মৃত অবস্থায় পান।

ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোখলেছুর রহমান জানান, নিহত হেলিম একজন কুখ্যাত মাদক বিক্রেতা। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ভৈরব থানায় ১০টিসহ আশে পাশের থানায় ২০টিরও বেশি মামলা রয়েছে।