ভালোবাসার জুটি অপূর্ব-শেহতাজ

বিনোদন প্রতিবেদক : ভালোবাসা কি স্থির নাকি দিক পালটায়? ব্যাপারটা বেশ ভাবায় নাবিলকে। কারণ সে নিজে অস্থির। কারো প্রতি ভালো লাগা কিংবা ভালোবাসা তার স্থির থাকে না। বন্ধুরা ব্যাপারটা নিয়ে বিরক্ত এবং এ নিয়ে নানা ঠাট্টা হয়।

বছর তিনেক পর আলিনার সাথে আবার যখন দেখা হয়, যেন চিনতেই পারে না নাবিল। প্রথম দেখার স্মৃতিচারণ আর সামনের মাসের বিয়ের ব্যাপারে আলোচনা করতে করতে অনেকটা সময় চলে যায়।

কি যেন কিসের এক মায়ায় এবার সে আটকে পড়ে। আর সেই মায়ার বাঁধনের মাঝে একটা কিন্তু চলে আসে যখন সে জানতে পারে আলিনার বিয়ে ঠিক হয়ে গেছে আর তাও সামনের মাসে। তবুও নাবিল পিছু হটবার পাত্র নয়। নাছোরবান্দার মতো শেষ পর্যন্ত অপেক্ষা করে।

ভালোলাগার মানুষটা যেন একটু হলেও তার ভালোবাসাটা বুঝতে পারে। ‘লাকী সেভেন’ শিরোনামের নতুন নাটকে এমন গল্পই দেখা যাবে। এতে নাবিল চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা অপূর্ব ও আলিনা চরিত্রে দেখা যাবে মিষ্টি অভিনেত্রী শেহতাজকে।

তানিন রহমানের রচনা ও চিত্রনাট্যে এই নাটকটি নির্মাণ করেছেন মাকসুদুর রহমান বিশাল। এতে আরও অভিনয় করেছেন অনিক, বাপ্পা, দোলা, নাবিলা, মুমুসহ অনেকে।

নাটকটি সম্পর্কে অপূর্ব বলেন, ‘সাধারণত আমরা নাটকে প্রেমিক প্রেমিকাকেই দেখতে পাই। কিন্তু এই নাটকে অন্যান্য গল্পের মতো প্রেম দেখবো না। প্রেমের গল্পে প্রেমকে অন্যরুপে দেখা যাবে।’

শেহতাজ বলেন, ‘বিশাল ভাইয়ের প্রতিটি নাটকের মাঝে ভালোবাসার ভিন্ন ভিন্ন রুপ দেখতে পাই। এখানেও ঠিক তেমন কিছুই দর্শক দেখবে। আর অপূর্ব ভাইয়ের সঙ্গে কাজ করতে সবসময়ই ভালো লাগে।’

পরিচালক বিশাল বলেন, ‘এটি আমার সপ্তম প্রোডাকশন। আশা করছি এই নাটকটি নামের মতোই লাকী বা সৌভাগ্যজনক হবে।’

এই নাটকে একটি মৌলিক গান ব্যবহৃত হয়েছে যেটি সুর ও সংগীত পরিচালনা করেছেন নাভেদ পারভেজ। গানটি গেয়েছেন রেহান রসুল ও কর্নিয়া এবং গানটি লিখেছেন আদর।

আসছে ভ্যালেন্টাইন ডে উপলক্ষ্যে এস এস মিউজিক ক্লাবের ইউটিউব চ্যানেলের জন্য নির্মিত এই নাটকটি রাত ঠিক প্রকাশ হবে।