ভালায় কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

এম শাহরিয়ার জিলন, ভোলা: ভোলার চরফ্যাশনে ২০১৭ সালে কেন্দ্রীয় পরীক্ষায় অভাবনীয় সাফল্য অর্জন করায় ২১ শিক্ষার্থীকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। বুধবার বেলা ১১টায় চরফ্যাশনের জামেয়া ইসলামিয়া আশ্রাফিয়া এসহাক্বিয়া ক্বওমিয়া মাদ্রাসায় এ সংবর্ধনা প্রদান করা হয়। এসময় মাদ্রাসার পক্ষ থেকে কৃতি শিক্ষার্থীদের সম্মননা ক্রেস্ট ও সনদ প্রদান করা হয়।
বাংলাদেশ কুরআন শিক্ষা বোর্ড এর ২০১৭ সালের সমাপনী পরীক্ষায় সাড়া দেশের মধ্যে এ মাদ্রাসা থেকে দ্বিতীয় শ্রেণীতে মো. শাকিল ২য় স্থান, মো. জোবায়ের ৪র্থ স্থান, মো. মিজান নবম স্থান ও চতুর্থ শ্রেণীতে মো. আল আমিন ১ম স্থান এবং মো. মোখলেছ ৭ম স্থান লাভ করে। কুরআন শিক্ষা বোর্ডের তাহফিজুল কুরআন পরীক্ষায় ৩০ পাড়া গ্রুপে হাফেজ মো. মাহফুজ ২য়, হাফেজ মো. সানাউল্লাহ ৩য়, ২০ পাড়া গ্রুপে মো. শাফিন ৫ম, মো. আরিফ ৮ম, মো. জাহিদুল ইসলাম ১০ম, ১০ পাড়া গ্রুপে মো. আবু তালহা ৪র্থ স্থান লাভ করে।
এছাড়াও পিএইচপি কুরআনের আলো প্রতিযোগীতায় ২০১৭ সালে ভোলা জেলার মধ্যে হাফেজ মো. মুরাদ ৪র্থ স্থান অর্জন করে। হুফ্ফাজুল কুরআন ফাউন্ডেশন থেকে জেলায় মো. আরিফ দ্বিতীয় স্থান লাভ করে।
এই শিক্ষা প্রতিষ্ঠান থেকে ২০১৭ সালে এবতেদায়ী সমাপনী পরীক্ষায় মো. উমায়ের, মো. সিরাজুল ইসলাম, মো. আরাফাত রহমান, মো. এমরান হোসেন, মোসা. তাহিরা, ২০১৬ সালে মো.আলা আমিন, মো. আল মাহমুদ তামিম ট্যালেন্টপুল বৃত্তি পেয়েছে। এ ছাড়াও মাদ্রাসায় মানসম্পন্ন পাঠদানের জন্য সকল শিক্ষককে সম্মাননা প্রদান করা হয়।
সংবর্ধনা অনুষ্ঠানে মাদ্রসার সভাপতি আলহাজ্ব আলাউদ্দিন তালুকদারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদ্রসার প্রতিষ্ঠাতা মোহতামিম মাওলানা জয়নাল আবেদীন। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন চর‌্যফ্যাশন পৌরসভার ৪নং ওয়ার্ডের কাউন্সিলর আক্তারুল আলম সামু, সাবেক মোহতামিম মাও. ইব্রাহীম, মহিউদ্দিন, মো. মোসলেহ উদ্দিন প্রমূখ। অনুষ্ঠানে শিক্ষক-শিক্ষার্থীসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তি উপস্থিত ছিলেন।

Inline
Inline