ভারতীয় মাদকের চালানসহ ট্রাইবাল চেয়ারম্যান গ্রেফতার

সুনামগঞ্জ সংবাদদাতা : ভারতীয় মাদকের চালানসহ সুনামগঞ্জের তাহিরপুর সীমান্ত থেকে ট্রাইবাল ওয়েলফেয়ার এ্যাসোসিয়েশনের চেয়ারম্যান পুলক আজিম (৩৫)কে গ্রেফতার করেছে স্থানীয় পুলিশ। সে উপজেলার বড়দল (উওর) ইউনিয়নের সীমান্তবর্তী বড়গোপ (বারেকটিলার) প্রয়াত শিক্ষক পরেন্দ্র মারাকের ছেলে ও তাহিরপুর উপজেলা শাখা ট্রাইবাল ওয়েলফেয়ার এ্যাসোসিয়েশনের চেয়ারম্যান। সোমবার ভোররাতে থানার বাদাঘাট পুলিশ ফাঁড়ির সদস্যরা তাকে নিজ বাড়ি থেকে মাদকের চালানসহ গ্রেফতার করে।
তাহিরপুর থানার বাদাঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আমির উদ্দিন গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে জানান, ফাঁড়ির এএসআই মনিরুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ সোমবার ভোররাতে পুলককে ৬ বোতল ভারতীয় মদের চালানসহ গ্রেফতার করে।
উল্লেখ্য যে, ভারতের মেঘালয় ষ্টেইট থেকে পালিয়ে আসা এক সন্ত্রাসীকে সুনামগঞ্জ জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ বেশ কয়েকমাস পুর্বে পুলক আজিমের বাড়ি থেকে গ্রেফতারের সময় সে কৌশলে পালিয়ে যায়। পরবর্তীতে একটি প্রতারণামূলক অর্থ আত্মসাতের মামলায় উপজেলার সদর ডাকবাংলা থেকে পুলক থানা পুুলিশের হাতে গ্রেফতার হয়ে কয়েকমাস হাজত বাস করে জামিনে বেড়িয়ে আসেন।