ভাত না খাওয়ায় মায়ের থাপ্পড়ে মেয়ের মৃত্যু!

ঝিনাইদহ সংবাদদাতা : ঝিনাইদহের শৈলকুপায় জান্নাতুল খাতুন (৬) নামে এক শিশু কন্যাকে এক থাপ্পড়ে হত্যা করেছে পাশুন্ড মা। এ ঘটনায় ঘাতক মা আলেয়া খাতুনকে আটক করেছে পুলিশ।

ঘটনাটি ঘটেছে গতকাল রবিবার সকালে উপজেলার পৌর এলাকার হাজাম পাড়া গ্রামে। শিশু কন্যা জান্নাতুল ওই গ্রামের বকুল হোসেনের মেয়ে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানায়, প্রতিদিন বেশি করে ভাত খেতে দিত মা আলেয়া। শিশুটি খেতে না চাইলে মা প্রায়শই ভাত খাওয়ানোর সময় শিশুটিকে মারধর করতো। প্রতিদিনের ন্যায় রবিবার সকালে অনেক ভাত মাখিয়ে খেতে দেয় বাচ্চাকে। খেতে না চাইলে পাশুন্ড মা তাকে চড়থাপ্পর ও লাথি দিয়ে বারান্দা থেকে নিচে ফেলে দেয়।

এ সময় প্রতিবেশিরা বাচ্চাটিকে উদ্ধার করতে আসলে তাদের সাথে খারাপ আচরণ করে বাড়ির গেট লাগিয়ে দেয়। এক পর্যায়ে শিশুটির মুখে উপুর্যপরি ভাত ঠেলে দেয় ও কাঠের পিড়ি দিয়ে আঘাত করলে ঘটনাস্থলেই জান্নাত মারা যায়।

এ ব্যাপারে শৈলকুপার থানার ওসি কাজী আয়ুবুর রহমান জানান, হাজামপাড়া গ্রামে শিশু হত্যার অভিযোগে তার মা আলেয়া খাতুনকে আটক করা হয়েছে। শিশুটির ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুুতি চলছে।