ভর্তি পরীক্ষায় রাবিতে কঠোর নিরাপত্তা

রাবি, প্রতিবেদক : ২০১৮-১৯ শিক্ষাবর্ষে অনার্স (সম্মান) ভর্তি পরীক্ষায় কঠোর নিরাপত্তার আওতায় থাকবে রাজশাহী বিশ্ববিদ্যালয়। আগামী ২২ ও ২৩ অক্টোবর রাবিতে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

বুধবার রাবি জনসংযোগ দপ্তরের পরিচালক প্রভাষ কুমার কর্মকার স্বাক্ষরিতিএক বিজ্ঞপ্তিতে একথা জানানো হয়েছে।

এতে বলা হয়েছে, আগামী ২২ ও ২৩ অক্টোবর তারিখে অনুষ্ঠিতব্য ২০১৮-১৯ শিক্ষাবর্ষের প্রথমবর্ষ স্নাতক সম্মান/ স্নাতক শ্রেণিতে ভর্তি পরীক্ষায় পরীক্ষা চলাকালীন পরীক্ষা কক্ষ ও সমগ্র ক্যাম্পাস বিশেষ নিরাপত্তার আওতায় থাকবে।

পরীক্ষা সংক্রান্ত যে কোনও ধরণের সংঘটিত অপরাধ, অসদুপায় অবলম্বন, প্রতারক ও জালিয়াতিচক্র, দালালচক্র, আর্থিক লেনদেন, ভুয়া ভাড়াটিয়া পরীক্ষার্থী, ওএমআর শিট পরিবর্তন অথবা পরীক্ষায় সহায়তাকারী, সহায়তা গ্রহণকারীসহ অন্য যে কোনও অপরাধ কঠোর হস্তে দমন করা হবে। এজন্য সার্বক্ষণিক মোবাইল কোর্ট পরিচালিত হবে।

পরীক্ষা কক্ষের শৃঙ্খলা ভঙ্গসহ উপর্যুক্ত জালিয়াতি, প্রতারকচক্রসহ যে কোনও অনিয়মের সন্ধান পেলে অতিস্বত্ত্বর নিম্নে উল্লেখিত ফোন নম্বরে যোগাযোগ করার পরামর্শ দেয়া যাচ্ছে।

প্রক্টর, রাবি: ০১৭১১৫৭৪৮৬৩; ওসি, মতিহার থানা: ০১৭১৩৩৭৩৩১৩।

এতে আরও বলা হয়, ভর্তিকৃত যেকোন ছাত্র-ছাত্রীর বিরুদ্ধে ভবিষ্যতেও যদি এই ধরনের অপরাধের অভিযোগ পাওয়া যায় তবে প্রমাণ সাপেক্ষে তার ভর্তি তাৎক্ষণিক বাতিল করা হবে।

Inline
Inline