বৈশাখে প্রাণ গেল দুই বন্ধুর, গণপিটুনীতে চোরের মৃত্যু

টাঙ্গাইল সংবাদদাতা : টাঙ্গাইলের কালিহাতী উপজেলায় পহেলা বৈশাখে বেড়াতে গিয়ে ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে প্রাণ হারালো দুই বন্ধু। রোববার দুপুরে উপজেলার নারান্দিয়া ইউনিয়নের আদাবাড়ী এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। সংঘর্ষে ঘটনাস্থলেই ওই দুই বন্ধু নিহত হয়েছে।

নিহতরা হলেন, উপজেলার আনালিয়াবাড়ি এলাকার দুলাল হোসেনের ছেলে সেলিম (১৭) ও একই গ্রামের মোখলেছুর রহমানের ছেলে সাত্তার (১৮)।

স্থানীয়রা জানান, পহেলা বৈশাখ উপলক্ষে ওই দুই বন্ধু ঘুরতে বের হয়েছিল। ভূঞাপুর থেকে এলেঙ্গা যাওয়ার পথে আদাবাড়ী এলাকায় পৌঁছালে তাদের মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে মেসার্স স্বর্ণা বিক্সস’র একটি নম্বর বিহীন ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে ওই দুই বন্ধু নিহত হয়।

ভুয়াপুর ফায়ার সার্ভিসের একটি দল দ্রুত ঘটনাস্থলে এসে নিহতদের উদ্ধার করে।

এ প্রসঙ্গে কালিহাতী থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আ. রাজ্জাক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুর্ঘটনা কবলিত ট্রাকটি আটক করা হলেও চালক ও হেলপার পলিয়ে গেছে। নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

অপরদিকে, ঘাটাইল উপজেলার দেউলাবাড়ি পশ্চিমপাড়া গ্রামের শহিদুল ইসলামের বাড়িতে গোয়াল ঘর থেকে চোররা গরু নিয়ে যাওয়ার পথে বাড়ির লোকজনসহ স্থানীয়দের গণপিটুনীতে গরু চোর চক্রের এক সদস্যের মৃত্যু হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন ঘাটাইল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাকসুদুল আলম।

তিনি জানান, একটি চোর চক্রের কয়েকজন সদস্য গরু চুরি করে পালানোর সময় একজন গণপিটুনীতে নিহত হলেও অপর সদস্যরা পালিয়ে গেছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে এখনও নিহতের পরিচয় পাওয়া যায়নি।