বৈদেশিক বিনিয়োগে ভূমিকা রাখতে চায় গ্রামীণফোন

নিজস্ব প্রতিবেদক : গ্রামীণফোন অ্যামপ্লয়ীজ ইউনিয়নের (জিপিইইউ) সাধারণ সম্পাদক মিয়া মাসুদ বলেছেন, গ্রামীণফোনর অগ্রযাত্রা ধরে রাখতে মুনাফার পাশাপাশি মানবসম্পদ উন্নয়নের দিকেও কোম্পানিকে মনোনিবেশ করতে হবে। শনিবার ঢাকা রিপোর্টার্স ইউনিটি মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

মিয়া মাসুদ বলেন, সুনাগরিক হিসেবে বৈদেশিক বিনিয়োগের ক্ষেত্রে প্রতিবন্ধকতা সৃষ্টির কোনো অসৎ উদ্দেশ্য আমাদের নেই। বরং আরও বৈদেশিক বিনিয়োগ বাড়ানোর ক্ষেত্রে আমরা বিশেষ ভূমিকা রাখতে চাই। দেশের উন্নয়ন ও জনগনের স্বার্থ সংশ্লিষ্ট তথা দেশের আর্থ-সামাজিক উন্নয়নে কাজ করতে চাই। সরকারের ভিশন- ২০২১ এবং ডিজিটাল বাংলাদেশ গড়ার ক্ষেত্রে গ্রামীণফোন অ্যাপ্লয়ীজ ইউনিয়ন ও গ্রামীণফোন লিমিটেড সরকারের গৃহীত সকল উন্নয়নমূলক কার্যক্রমে সহায়ক ভূমিকা পালনে বদ্ধপরিকর।

ইউনিয়নের ভারপ্রাপ্ত সভাপতি ফজলুল হক বলেন, দীর্ঘ ৭ বছর ধরে এই রেজিস্ট্রেশন প্রাপ্তির পথ চলায় অনেক কষ্ট, ঘাম ও আইনি লড়াই খুব সহজ ছিল না। অনেকটা লগি বৈঠা দিয়ে সমূদ্র পাড়ি দেয়ার মতো অবস্থা। এই কঠিন যাত্রায় জিপিইইউ প্রতিষ্ঠানটির রেজিস্ট্রেশন প্রাপ্তিতে সহযোগিতা ও অনুপ্রেরনা দেয়ার জন্য সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান তিনি।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন সভাপতি ফজলুল হক, প্রচার সম্পাদক মো. রফিকুল কবীর আতিকুজ্জামান মির্জা, ইমরুল কায়েস, রাজু সিনহা, মাজহারুল ইসলাম প্রমুখ।