বেনাপোল সীমান্তে ফেন্সিডিলসহ তিন পাচারকারী আটক

এস এম মারুফ, বেনাপোল প্রতিনিধি : যশোরের শার্শা উপজেলার বেনাপোল পোর্ট থানাধীন পুটখালী সীমান্তে অভিযান চালিয়ে ২৭৮ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ ৩ পাচারকারীকে আটক করেছে বাংলাদেশ বর্ডার গার্ড (বিজিবি)।

আটককৃতরা হলো যশোর শার্শা উপজেলার বেনাপোল পোর্ট থানাধীন পান্তাপাড়া গ্রামের আশরাফুল ইসলামের ছেলে মোঃ মুক্তার হোসেন(২২), শার্শা উপজেলার পোর্ট থানাধীন আমড়াখারী গ্রামের আবু তাহের মুন্সীর ছেলে মোঃ আল আমিন(২২) ও একই গ্রামের মোঃ আলী হোসেন এর ছেলে মোঃ আবু মুসা হোসেন(২৫)।

বিজিবি জানায়, খুলনা ব্যাটালিয়ন বর্ডার গার্ড (২১-বিজিবি) এর অধীনস্থ পুটখালী বিওপি’র একটি টহল দল বুধবার দিবাগত রাত সাড়ে ১২ টার সময় বেনাপোল পোর্ট থানাধীন শিকড়ি মাঠে টহলরত অবস্থায় চার জনের একটি চোরাকারবারী দলের দেখা পেয়ে তাদের পিছু ধাওয়া করে। বিজিবি টহল দলের ধাওয়ায় চোরাচালানী দল পালানোর চেষ্টাকালে বিজিবি কর্তৃক ৩ জন মাদক ব্যবসায়ীসহ ২৭৮ বোতল ভারতীয় ফেন্সিডিল আটক করা হয়। এবং দলে থাকা অপর একজন চোরাকারবারী পালিয়ে যেতে সক্ষম হয়।

খুলনা ব্যাটালিয়ন বর্ডার গার্ড (২১-বিজিবি) অধিনায়ক মো: ইমরান উল্লাহ বলেন, আটককৃত আসামী ও মাদকদ্রব্য বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।