বেনাপোলে বিপুল পরিমান ভারতীয় রুপিসহ আটক ২

এস এম মারুফ, বেনাপােল প্রতিনিধি : যশোরের বেনাপোলে বিপুল পরিমান ভারতীয় ১৭ লাখ ১৪ হাজার ৫ শত রুপি ও ২৩ ইউএস ডলারসহ ইকবাল (৩৯) ও জাকির হোসেন (৩৮) নামে দুই হুন্ডি ব্যবসায়ীকে আটক করেছে ৪৯ বর্ডার গার্ড বাংলাদেশের সদস্যরা। বৃহস্পতিবার দুপুরে তাদের আটক করা হয়।

আটককৃত ইকবাল ফরিদপুর জেলার আমভাঙ্গা থানার বজরা গ্রামের গোলাম মোস্তফার ছেলে এবং জাকির হোসেন ঢাকা ৫৮/১ যাত্রাবাড়ী আজিম উদ্দিনের ছেলে।

যশোর ৪৯ বিজিবির অধিনায়ক লে. কর্নেল সেলিম রেজা জানান, গোপন সংবাদে তারা জানতে পারে দুইজন হুন্ডি পাচারকারী ভারত থেকে বিপুল পরিমান ভারতীয় রুপি নিয়ে বাংলাদেশে প্রবেশ করে বেনাপোল থেকে একটি পরিবহন বাসে করে ঢাকা যাবে। এমন সংবাদের ভিত্তিতে পরিবহন বাসটি আমড়াখালি চেকপোষ্টে আসলে নায়েব সুবেদার আব্দুল মালেক সঙ্গীয় ফোর্স নিয়ে বাসটিতে অভিযান চালিয়ে ১৭ লাখ ১৪ হাজার ৫ শত ভারতীয় রুপি ও ২৩ ইউএস ডলারসহ ইকবাল ও জাকির হোসেন নামে দুই হুন্ডি ব্যবসায়ীকে হাতে নাতে আটক করেন।

আটক ভারতীয় রুপি বাংলাদেশী টাকায় ২০ লাখ ৬০ হাজার টাকা। আটক আসামীদের বিরুদ্ধে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে বলে জানান বিজিবির এ অধিনায়ক।