বেনাপোলে ফেনসিডিল ও ভারতীয় মালামালসহ আটক ২

এস এম মারুফ, শার্শা (যশোর) প্রতিনিধি : যশোরের শার্শা উপজেলার বেনাপোল পোর্ট থানা সীমান্তে পৃখক অভিযান চালিয়ে ফেনসিডিলসহ বিভিন্ন প্রকার ভারতীয় মালামালসহ দু’জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা।

আটককৃত আসামী দু’জনই বেনাপোল পের্ট থানাধীন বড় আচড়া গ্রামের মো: কালু মিয়ার ছেলে শিমুল মিয়া (২৮) ও খোকন মিয়ার ছেলে মো: আল আমিন (১৩)।

রবিবার (১২ মে) ২১ বর্ডার গার্ড বিজিবি জানায়, দৌলতপুর বিওপি’র টহল দল গোপন সংবাদের ভিত্তিতে দৌলতপুর কলিমের পুকুরপাড় এলাকায় অভিযান চালিয়ে ৬ বোতল ফেনসিডিলসহ শিমুল মিয়া ও আল আমিন নামের দুই মাদক ব্যবসায়ীকে আটক করে ২১ ব্যাটালিয়ন বিজিবি সদস্যরা।

এছাড়া ২১ বিজিবি সদস্যরা দুপুর সাড়ে ৩ টার সময় দৌলতপুর গ্রামস্থ মাঠের মধ্য হতে ভারতীয় ১৯৮০ পিচ নেহা মেহেদী, দোলহান কেশ কালার ৪৩ বোতল, থ্রি পিচ ৭২টি, হাইজিং স্প্রে ৫০ পিস, ফ্রেশ জেল ৫৫ পিস, শ্যাম্পু ৬৮ পিস, বিভিন্ন প্রকার ইনজেকশন ৮০৫ পিস আটক করতে সক্ষম হয়।

এবং সকাল ৯ টার সময় দৌলতপুর গাতীপাড়া পাকা রাস্তার উপর হতে ৩৯ কেজি ভারতীয় চা পাতা ও ৮৪ পিস ফেসওয়াশ জব্দ করে বিজিবি। জব্দকৃত মালামালের বাজার মূল্য ৫ লাখ ৯ হাজার ৫০ টাকা।

২১ বিজিবি অধিনায়ক লে: কর্ণেল ইমরান উল্লাহ সরকার জানান, আটককৃত আসামীদের মাদক মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হবে এবং জব্দকৃত মালামাল বেনাপোল কাস্টমস হাউসে জমা দেওয়া হবে বলে তিনি জানান।