বেনাপোলে মাদক নির্মূল কমিটির সফল অভিযানে আটক-১

এস এম মারুফ, বেনাপোল প্রতিনিধি : যশোর শার্শা উপজেলার বেনাপোল পোর্ট থানাধীন ১নং ওয়ার্ড সাদীপুর গ্রামে মাদক নির্মূল কমিটির অভিযানে ২ কেজি গাঁজাসহ একজনকে আটক করে বিজিবি’র কাছে হস্তান্তর করা হয়েছে।

আটককৃত মো: আকাশ হোসেন(২০) শার্শা উপজেলার বেনাপোল পোর্ট থানার বড় আচড়া গেইটপাড়া গ্রামের মফিজ উদ্দীনের ছেলে।

যশোর ৮৫/১ শার্শা আসনের বারবার নির্বাচিত সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দীনের নেতৃত্বে প্রতিটি ওয়ার্ড ইউনিয়নে মাদক নির্মূল কমিটি গঠনের অঙ্গীকার নিয়ে বেনাপোল পৌরসভার ১নং ওয়ার্ড সাদীপুর গ্রামের সুলতান আহম্মেদ বাবুর সভাপতিত্বে সাদীপুর গ্রাম্য কমিটি গঠন করা হয়।

উক্ত কমিটি ও ১নং ওয়ার্ড সাদীপুর গ্রামের আওয়ামী লীগের সভাপতি সুলতান আহম্মেদ বাবু বলেন, আমরা মাদক নির্মূল কমিটির সদস্যরা প্রতিদিনের ন্যায় শুক্রবার রাতে গ্রামের বিভিন্ন পয়েন্টে টহল দেই। হঠাৎ রাত ১০টার সময় সাদীপুর ভ্যানস্ট্যান্ড মোড়ের পশ্চিম দিকে একটা অল্প বয়সী অপরিচিত ছেলেকে দেখে সন্দেহ হলে তাকে ডেকে তার শরীর তল্লাশী করা হয়। তার শরীরে জড়ানো জ্যাকেটের পেছনে রাখা ২ কেজি গাঁজা পাওয়া যায়। পরে তাকে আটক করে বেনাপোল আইসিপি ক্যাম্পের বিজিবি’কে জানালে তারা তাৎক্ষনিক হাজির হলে আমরা বিজিবি’র কাছে ২ কেজি গাঁজাসহ আসামীকে হস্তান্তর করি।

৪৯ বেনাপোল আইসিপি ক্যাম্পের সুবেদার মনির হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, সীমান্তের সাদীপুর গ্রামের মাদক বিরোধী কমিটির মাধ্যমে ২ কেজি গাঁজাসহ আসামী মো: আকাশ হোসেনকে আটক করা সম্ভব হয়েছে। তাদের এমন উদ্যোগকে আমরা স্বাগত জানাই এবং তাদের এধরনের সকল কাজে যে কোন সহযোগীতায় আমরা তাদের পাশে আছি।